logo
রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

ব্রিসবেনে পৌঁছেছে নারী দল

আগামী ২৪ ফেব্রম্নয়ারি পার্থে নারী টি২০ বিশ্বকাপে বাংলাদেশ প্রথম ম্যাচে অবতীর্ণ হবে ভারতের বিপক্ষে। এর আগে বাংলাদেশ নারী দল আজ শনিবার থাইল্যান্ড এবং ২০ ফেব্রম্নয়ারি পাকিস্তানের বিপক্ষে ওয়ার্মআপ ম্যাচ খেলবে।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি২০ বিশ্বকাপকে সামনে রেখে হোমে কক্সবাজারে নিবিড় অনুশীলন করেছে সালমার দল। অস্ট্রেলিয়ার কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে সবার আগে অস্ট্রেলিয়ায় বেজ ক্যাম্প করেছে বাংলাদেশ নারী দল।

অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গত ৩ ফেব্রম্নয়ারি থেকে ১৩ ফেব্রম্নয়ারি বিসিবির টাকায় করেছে অনুশীলন। গোল্ড কোস্টে এই ১১ দিনের কন্ডিশনিং ক্যাম্পে বাংলাদেশ নারী দল খেলেছে স্থানীয় ডলফিন ওম্যান্স দলের বিপক্ষে ২টি অনুশীলন ম্যাচ। দুটি ম্যাচেই স্বাগতিক দলকে হারিয়েছে বাংলাদেশ নারী দল।

গোল্ড কোস্ট-এর কন্ডিশনিং ক্যাম্প শেষ করে শুক্রবার বাংলাদেশ নারী দল ব্রিসবেনে পৌঁছেছে। আইসিসির আতিথ্য শুরু হবে ব্রিসবেন থেকেই। এখানেই বাংলাদেশ নারী দল খেলবে ২টি অফিসিয়াল ওয়ার্মআপ ম্যাচ।

গোল্ড কোস্টে বাংলাদেশ নারী ক্রিকেট দল এ ক'দিন কঠোর অনুশীলনে অস্ট্রেলিয়ার কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিয়েছে। ১১ দিনের এই কন্ডিশনিং ক্যাম্পে মাত্র ১ দিন মেয়েরা পেয়েছে ছুটি। ওই ছুটির দিনে বিশ্বের অন্যতম সেরা পর্যটন স্পট গোল্ড কোস্টের বিচ ঘুরে দেখেছে সালমারা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে