logo
শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ০৭ এপ্রিল ২০২০, ০০:০০  

নারী ফুটবলার সাবিনার বাড়িতে হামলা

নারী ফুটবলার সাবিনার বাড়িতে হামলা
সাবিনা খাতুন
করোনায় দেশব্যাপী চলছে লকডাউন। আর এই করোনাকালেই সবচেয়ে বেশি প্রয়োজন সামাজিক দূরত্বের। কিন্তু সাতক্ষীরায় নিজ বাড়িতেই হামলার শিকার হয়েছেন জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার সন্ধ্যার একটু আগে প্রতিবেশীদের সঙ্গে তুচ্ছ ঘটনার জের ধরে ওই হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন সাবিনা খাতুন ও তার বোন সালমা খাতুন। এ ঘটনায় ইমন হোসেন ও লতা খাতুনকে আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান রোববার রাতে জানিয়েছেন, 'শহরের জজকোর্ট সংলগ্ন সবুজবাগ এলাকায় জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় সাবিনা খাতুনের বাড়িতে তুচ্ছ ঘটনায় এ হামলার ঘটনা ঘটে। প্রতিবেশী ইমনের নেতৃত্বে অন্যরা হামলা চালায়। এতে সাবিনা ও তার বোন সালমা আহত হলে সাতক্ষীরা সদর হাসপাতালে তাদের ভর্তি করা হয়।'

তিনি আরও জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে একটি মামলা হয়েছে। আসামিদের মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নারী জাতীয় দলের এই ফুটবলার লিগে খেলছিলেন বসুন্ধরা কিংসের হয়ে। করোনা পরিস্থিতিতে লিগ বন্ধ হয়ে যাওয়াতে ছুটি পেয়ে ফিরে যান তার জন্মস্থান সাতক্ষীরা সদরের সবুজবাগে। এই দুর্যোগের মধ্যে যেভাবেই পারছেন নিজের ফিটনেস ধরে রাখার চেষ্টা করে যাচ্ছিলেন তিনি। এবারের লিগে শক্তিধর দলটির হয়ে ১৫টি গোল করে সর্বোচ্চ গোলদাতার আসনটি দখল করে আছেন দেশের অভিজ্ঞ এই নারী ফরোয়ার্ড।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে