logo
শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৬

  ক্রীড়া ডেস্ক   ১৪ মে ২০২০, ০০:০০  

করোনা যোদ্ধাদের রুবেলের 'স্যালুট'

করোনা যোদ্ধাদের রুবেলের 'স্যালুট'
করোনাকালের শুরু থেকে তৎপর জাতীয় দলের ডানহাতি পেসার রুবেল হোসেন। শুরুতে মিরপুরে ত্রাণ সহায়তা দিয়েছেন। এখন নিজ জেলা বাগেরহাটেই চলছে তার যুদ্ধ। করোনায় অসহায়দের সাহায্যে কাজ করে যাচ্ছেন।

এছাড়া হাসপাতালগুলোতে ইনফ্রারেড থার্মোমিটার পৌঁছে দেওয়া, বাড়ি ভাড়া মওকুফসহ নানাবিধ কার্যক্রমেও রুবেল অবদান রেখে যাচ্ছেন। তবে শুধু সহায়তা কার্যক্রমেই নিজেকে আবদ্ধ রাখছেন না। সচেতনতামূলক বার্তা, অনুপ্রেরণামূলক কথা বলে সবার মনে সাহসও যুগিয়ে যাচ্ছেন। মঙ্গলবার রাতে তেমনই এক বার্তায় স্মরণ করলেন করোনা যোদ্ধাদের।

নিজের ফেসবুকে দেওয়া রুবেলের ভিডিও বার্তাটি ছিল অনুপ্রেরণামূলক। সেখানে ধন্যবাদ জানিয়েছেন করোনা যুদ্ধের সকল সম্মুখযোদ্ধা- চিকিৎসক, নার্স, পুলিশ, সেনাবাহিনী ও সাংবাদিকদের। বলেছেন, দেশ রক্ষায় যারা এখন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের কথা কোনোদিনই ভোলার নয়।

ভিডিওতে রুবেল বলেছেন, 'আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। এ সংকটময় মুহূর্তে যে সকল যোদ্ধা তাদের পরিবার, সন্তান, পিতা-মাতা, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এ দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের আমার অন্তরের অন্তঃস্থল থেকে জানাই স্যালুট।'

তিনি আরও বলেছেন, 'আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সকল চিকিৎসক, নার্স, পুলিশ, আর্মি, সাংবাদিকসহ সকল যোদ্ধাকে, যারা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করছেন। আপনাদের এই ত্যাগ আমরা কোনোদিন ভুলব না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে