শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

সিটি কলেজের শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দিলো পুলিশ

যাযাদি ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২৪, ১৩:৩১

রাজধানীর ধানমন্ডির ১ নম্বর সড়কে জড়ো হওয়া ঢাকা সিটি কলেজের শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। রোববার (২৮ জানুয়ারি) বেলা ১১টা ৫২ মিনিটের দিকে পুলিশ ও শিক্ষার্থীদের মধ্যে এ ঘটনা ঘটে।

এর আগে গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সিটি কলেজের সামনে ঢাকা কলেজের এক শিক্ষার্থীকে মারধর করেন সিটি কলেজের কয়েকজন শিক্ষার্থী। পরে ওই শিক্ষার্থীকে সিটি কলেজে আটকে রাখা হয়।

এই ঘটনা ঢাকা কলেজ ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা সিটি কলেজের দিকে এগিয়ে যায়। এর মধ্যে সিটি কলেজের সামনে, সায়েন্স ল্যাবরেটরি এলাকা এবং ঢাকা কলেজের সামনের রাস্তায় কয়েকদফা সংঘর্ষ হয়।

পরে সম্ভাব্য সংঘর্ষ ঠেকাতে আজ রবিবার সকাল থেকে ঢাকা কলেজের নায়েমের গলির সামনে, ঢাকা সিটি কলেজের মূল ফটকের সামনে এবং সায়েন্স ল্যাবরেটরি পুলিশ বক্সের সামনে সতর্ক অবস্থায় থাকতে দেখা যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।

থানা পুলিশের পাশাপাশি ঢাকা কলেজের সামনে ২০ জন, ঢাকা সিটি কলেজের সামনে ১০ জন এবং সায়েন্স ল্যাবরেটরি মোড়ে ৩০ জনসহ অন্যান্য গুরুত্বপূর্ণ পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিভিন্ন পয়েন্টে ঢাকা কলেজের ১০-১৫ জন শিক্ষককেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমরা সতর্ক রয়েছি। যেকোনো ধরনের সংঘর্ষের পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে