শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ইবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ইবি প্রতিনিধি
  ০৪ জানুয়ারি ২০২১, ২১:০৬

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

আনন্দ র‌্যালি, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও কেককাটার মধ্যে দিয়ে সোমবার বেলা সাড়ে ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ক্যাম্পাসের পদ প্রত্যাশী ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, ইবি শাখা ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপের নেতা শিশির ইসলাম বাবু, ফয়সাল সিদ্দিকী আরাফাত, মিজানুর রহমান লালন ও তৌকির মাহফুজ মাসুদের নেতৃত্বে দলীয় টেন্ট থেকে আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের পাদদেশে মিলিত হয়। পরে ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে নেতাকর্মীরা। এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন তারা।

এ সময় অন্যান্যদের মধ্যে বিপুল হোসেন খান, অনিক, শাহজালাল ইসলাম সোহাগ, ফজলে রাব্বি হাসান ও হোসাইন মজুমদার, সালমান সাকিব, শাহিনুর রহমান ফিরোজ, মোস্তা হাবিবুল ইসলাম, নাইমসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক ও ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীরা কর্মসূচীতে অংশ নেন।

এদিকে দুপুর সাড়ে ১২ টায় ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের পাদদেশে ছাত্রলীগের পদ প্রত্যাশী নেতা নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রলীগের একাংশ।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে