বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

নিজ বাসায় বুটেক্স শিক্ষার্থীর আত্মহত্যা 

বুটেক্স প্রতিনিধি
  ০৬ নভেম্বর ২০২২, ১৯:৫৭

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের এনভায়রনমেন্টাল সাইন্স ইঞ্জিনিয়ারিং (ইসই) বিভাগের শিক্ষার্থী জান্নাতুল জয় নিজ বাসা খিলগাঁও এর গোরানে ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার ( নভেম্বর) সকালে জয়ের পরিবার তার রুম থেকে ফ্যানের সাথে গলায় দড়ি দেওয়া অবস্থায় পেয়েছে বলে জানিয়েছেন একই বিভাগের শিক্ষার্থী আতিকুজ্জামান আতিক।

তিনি বলেন, গতকাল রাতেও ওর সাথে আমাদের কথা হয়েছে কিন্তু এমন কিছু করবে ঘুণাক্ষরেও টের পায়নি, রোববার সকালে ক্লাসে না আসলে ওকে আমরা ফোন দেই কিন্তু ফোন না উঠালে ওর আপুকে ফোন দেই, তখন তাদের ফ্যামিলি তার বন্ধ দরজা বাইরে থেকে চাবি দিয়ে খুলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। কিছুদিন ধরে একটা রিলেশন নিয়ে বেশ সমস্যায় ছিলো কিন্তু রিলেশন সম্পর্কে আমরা বেশি কিছু জানি না।

বিভাগীয় প্রধান অধ্যাপক . উম্মুল খায়ের ফাতেমা বলেন, নিঃসন্দেহে এটা অনেক বড় শোক সংবাদ তবে সম্পর্কে অফিসিয়াল কোন বক্তব্য দিতে পারছি না, জয়ের কোর্স কো-অর্ডিনেটর হুমায়রা হিমু সার্বিক খোজ নিতে তাদের ভাড়া বাসা গোরানে গিয়েছেন।

ইএসই বিভাগের প্রভাষক হুমায়রা হিমু বলেন, ''আমাদের বিভাগের প্রাণচঞ্চল একটা ছেলে ছিলো জান্নাতুল জয়, তবে হঠাৎ কিছু দিন ধরে ক্লাস মিস দিচ্ছিলো এবং বেশ অমনোযোগী হয়ে উঠেছিলো, আজ বিষয়টি শুনে আমি দুপুরে দেখতে গিয়েছিলাম কিন্তু সেসময় তাকে তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামে নিয়ে যাওয়া হচ্ছিলো, এজন্য পরিবারের সাথে কথা বলার সুযোগ হয় নি" তবে জয়ের শোকার্ত পরিবারের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে