বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

কেন্দ্রীয় নেতাদের উপর হামলার প্রতিবাদে চবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

চবি প্রতিনিধি
  ২৪ নভেম্বর ২০২২, ১৯:০৮

জাতীয়তাবাদী ছাত্রদলের ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়( চবি) ছাত্রদল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল টায় নগরীর ষোলশহর ষ্টেশনে এই বিক্ষোভ মিছিল করে তারা।চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন এর নেতৃত্বে মিছিলটি ষোলশহর ষ্টেশন থেকে শুরু করে ২নং গেইট বিপ্লব উদ্যানে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় মোঃ ইয়াছিন বলেন, "যাত্রাপথে গাড়ি আটকিয়ে উৎ পেতে থাকা ছাত্রলীগ যুবলীগ সন্ত্রাসীরা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি সাধারণ সম্পাদকের উপর যে হামলা করেছে তাতে সংগঠন হিসেবে ছাত্রলীগ যুবলীগ জঙ্গী সংগঠন হিসেবে প্রতীয়মান হয়েছে। এই হামলা সুস্পষ্টভাবে কাপুরুষোচিত হামলা এবং জঙ্গী হামলার সদৃশ। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজপথে এই হামলার দাঁতভাঙ্গা জবাব দিবে ইনশাআল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মামুন, আরাফাত খান, চবি ছাত্রদল নেতা মোঃ শাফায়াত হোসেন, এনায়েত ইসলাম, ইমরান হোসেন রাসেল, আমান উল্লাহ, নেছারুল ইসলাম, আরিফুর রহমান, মাহমুদ সরদার, তৌহিদুল ইসলামসহ আরও অনেক নেতাকর্মী।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে