বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

অর্থাভাবে নিভে যাচ্ছে ক্যান্সার আক্রান্ত শাকিলের জীবন

ইবি প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:৪২

পাকস্থলীর ক্যান্সারে আক্রান্ত শাকিলের অর্থাভাবে নিভে যাচ্ছে জীবন। দারিদ্রের কারণে চিকিৎসা করাতে না পারায় দিন-দিন অসুস্থ হয়ে পড়ছে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের নরসিংপুরের মোঃ শাকিল। চিকিৎসকরা বলেছেন, শিগ্রই শাকিলের অপারেশন না করালে তাকে বাঁচানো সম্ভব না । চিকিৎসার জন্য প্রয়োজন অন্তত ৮ লাখ টাকার অধিক । কিন্তু রাজমিস্রি বাবা ও গার্মেন্টস শ্রমিক ভাই রাকিবের পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই শাকিলের চিকিৎসায় বিত্তবানদের কাছে সহযোগিতা চায় তার পরিবার।

সোমবার (২৭ নবেম্বর) রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শাকিলকে, জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল,বাংলাদেশ, ঢাকা মহাখালীতে ভর্তি করানো হয়। চিকিৎসকের পরামর্শে একবার কেমোথেরাপি দেওয়া হয়, আরও কয়েকবার কেমোথেরাপি দেওয়ার পর অপারেশন করানো হবে বলে জানান চিকিৎসক।

মৃত্যুশয্যায় শায়িত শাকিলের বাবা শপন সরদার কান্যাজড়িত কন্ঠে বলেন, আমার চার সন্তানের মধ্যে শাকিল মেঝো ছেলে। আমার ছেলের এলাকায় সুনাম আছে, সে নম্র, ভদ্র ও ভালো ছেলে হিসেবে পরিচিত । আমার ছেলে কখনো কারো ক্ষতি করেনি। ছেলের চিকিৎসার জন্য জমানো সব সঞ্চয় ব্যয় করেছি শুধু ভিটে বাড়িটা ছাড়া। মেঝো ছেলেটাকে নিয়ে ছুটতে গিয়ে বড় ছেলের কাজটা চলে গেছে। এখন অর্থ সংকটে চিকিৎসার ব্যয় নির্বাহ করতে না পারায় আমার ছেলে মৃত্যু যন্ত্রণা ভোগ করছে । তিনি আরো বলেন, সমাজের মানবিক ও বিত্তশালীদের প্রতি বিশেষ অনুরোধ আপনাদের সামান্য সহযোগিতায় হয়তো আমার ছেলের জীবন বেঁচে যেতে পারে।

সাহায্য পাঠানোর ঠিকানা :

বিকাশ: 01969157980 ( শাকিলের বাবা)

নগদ: 01835144405

আই এফ আই সি ব্যাংক, পঞ্চবটি ব্রাঞ্চ : 0170144295811( শাকিলের বড় ভাই)

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে