বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

রাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রিমিয়ার ক্রিকেট লীগের শুভ উদ্বোধন 

রাবি প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২০
রাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রিমিয়ার ক্রিকেট লীগের শুভ উদ্বোধন 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আয়োজনে প্রিমিয়ার ক্রিকেট লীগের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলা মাঠে বেলুন ফেস্টুন উড়িয়ে খেলাটির উদ্বোধন ঘোষণা করেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও বিভাগের সাবেক শিক্ষার্থী অধ্যাপক শফিকুর রহমান বাদশা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ অধ্যাপক শফিকুর রহমান বাদশা বলেন, বিশ্ববিদ্যালয় প্রকৃত অর্থে পড়ার জায়গা না, এটা একটা গবেষণারও জায়গা।গবেষণার জন্য যেমন ল্যাবরেটারি থাকে, তেমনি খেলাধুলাও একটি ল্যাবরেটরি তোমাদের এই প্রতিষ্ঠান ও বিভাগ গুলোর জন্য। তিনি আরো বলেন, খেলাতে হার জিত আছে। এটা স্বাভাবিক বিষয়। তাছাড়া খেলা আমাদের শৃঙ্খলা শেখায়। তাই আমি প্রত্যাশা করি তোমরা সুশৃঙ্খলা ভাবে খেলাধুলা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়েল স্টার প্রোপার্টিজ লিমিটেড সিইও সৈয়দ আব্দুল্লাহ শাওন,রাবির সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক এস এম এক্রাম উল্ল্যাহ, বিভাগের সভাপতি অধ্যাপক মাহমুদুর রহমান, অধ্যাপক রুহুল আমিন, অধ্যাপক সুলতান মাহমুদ রানা, সহযোগী অধ্যাপক কামরুন নাহার, সহযোগী অধ্যাপক এস.এম মোখলেসুর রহমানসহ বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

টুর্নামেন্টে বিভাগের মোট ৮টি দল অংশগ্রহণ করছে । দলগুলো হলো- প্লেটো’স পাইথন, এরিস্টটল কিংস, ম্যাকিয়াভেলি মারভেলাস, রুশো রাইডার্স, হবস্ লায়ন্স, মন্টেস্কিউ মাউন্টেন, সক্রেটিস সোলজারস, লকেচ’স থান্ডারস।

এছাড়াও টুর্নামেন্টে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আছে রিয়েল স্টার প্রোপার্টিজ লিমিটেড। অন্যান্য পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান হিসেবে রয়েছে এ.এইচ. খান অ্যান্ড কোম্পানি, ব্রুভানা গ্রুপ, হাঁস পাগল রেস্টুরেন্ট, ফেইমাস ইন্টারনেশনাল কমিউনিকেশন লিমিটেড।

মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক খবরের কাগজ। টুর্নামেন্টির ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে ১০ ফেব্রুয়ারি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে