সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইবি চট্টগ্রাম জেলা কল্যাণের সভাপতি নজরুল, সম্পাদক দিপন

ইবি প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২৪, ১৯:২৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নজরুল ইসলাম (জেমস)-কে সভাপতি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী দিপন আইচকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার সংগঠনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন ও উপদেষ্টা এ এইচ এম নাহিদ আংশিক এই কমিটির অনুমোদন দেন। আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

এদিকে বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র করিডোরে নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

এসময় সংগঠনের সভাপতি শাহেদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি ও প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক ইয়ামিন মাসুম। এছাড়াও সংগঠনটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান সায়মনসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মালেক ফাহাদ।

অনুষ্ঠান শেষে ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে মূল্যবান শিক্ষা সামগ্রী বিতরণ ও বিদায়ী শিক্ষাথীদের মাঝে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে