শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

“আর্ত- মানবতার সেবায় প্রতিশ্রুতিবদ্ধ সমকাল সুহৃদ সমাবেশ এডাস্ট শাখা"

যাযাদি ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২৪, ২০:৫৪
“আর্ত- মানবতার সেবায় প্রতিশ্রুতিবদ্ধ সমকাল সুহৃদ সমাবেশ এডাস্ট শাখা"

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি - এর সমকাল সুহৃদ সমাবেশ বৃহস্পতিবার সকালে ঈদ উপলক্ষে ১১টি হতদরিদ্র ও দুস্থ পরিবারে ঈদ সামগ্রী তুলে দিয়ে হাসি ফুটিয়েছে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য জনাব গোলাম সারোয়ার কবির, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন এবং ব্র‍্যান্ড, কমিউনিকেশন এন্ড এক্সটারনাল এফেয়ার্স-এর উপদেষ্টা প্রফেসর ড. শাহরুখ আদনান খান, রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদার সহ সমকাল সুহৃদ সমাবেশ এডাস্ট শাখার উপদেষ্টামণ্ডলী, সদস্যবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ।

এই আয়োজনে ১১টি দরিদ্র পরিবারের সদস্যদের হাতে সম্মানী তুলে দিয়েছেন বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য জনাব গোলাম সারোয়ার কবির। তিনি উপস্থিত সকলের এবং এই দুস্থ পরিবারের উদ্দেশ্যে বলেন যে, আর্ত- মানবতার সেবায়, দরিদ্রদের পাশে সহযোগিতার হাত সম্প্রসারণে ও সকলের মুখে হাসি ফোটাতে এডাস্ট পরিবার সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ ও প্রচেষ্টারত।

তিনি আরও বলেন যে, অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি সর্বদাই শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি মানবিক ও সহ- শিক্ষাকার্যক্রমে উদ্বুদ্ধ করে থাকে।

সমকাল সুহৃদ সমাবেশ-এর উপদেষ্টা পরিষদের সদস্য এবং প্রধান সমন্বয়কারী সিএসই বিভাগের চেয়ারম্যান জনাব শারমিন আকতার জানান, দেশপ্রেম, মানবতা এবং সহমর্মিতার দীক্ষা নিয়েই সমকাল সুহৃদ সমাবেশ, এডাস্ট শাখা এগিয়ে চলছে নিরন্তর। ঈদ সামগ্রীপ্রাপ্ত দুস্থ পরিবারের সদস্যরা জানান, একটি আনন্দময় ঈদ উদযাপন করতে পারবেন তারা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে