বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

জাবির সিন্ডিকেট ও  সিনেটে নতুন সাত মুখ

জাবি প্রতিনিধি
  ২৩ এপ্রিল ২০২৪, ২১:০৮
জাবির সিন্ডিকেট ও  সিনেটে নতুন সাত মুখ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) একাডেমিক কাউন্সিলে কলেজের অধ্যক্ষদের মধ্য থেকে নতুন দুই সিন্ডিকেট সদস্য ও পাঁচ সিনেট সদস্য নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের প্যানেল থেকে এই দুই জন সিন্ডিকেট সদস্য এবং পাঁচ জন সিনেট সদস্য নির্বাচিত হন।

সিন্ডিকেট সদস্য পদে নির্বাচিত দুজন হলেন, ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ ইউসুফ ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. মো. হারুন অর রশিদ।

সিনেট সদস্য পদে নির্বাচিত পাঁচ জন হলেন, বেগম রোকেয়া সরকারি কলেজ, রংপুর এর অধ্যক্ষ অধ্যাপক চিন্ময় বাড়ৈ, রশিদাজ্জোহা সরকারি মহিলা কলেজ, সিরাজগঞ্জ এর অধ্যক্ষ অধ্যাপক ড. মো. খাদেমুল ইসলাম, সরকারি মাইকেল মধুসূদন কলেজ, যশোর এর অধ্যক্ষ অধ্যাপক মর্জিনা আক্তার, আনন্দ মোহন কলেজ, ময়মনসিংহ এর অধ্যক্ষ অধ্যাপক মো. আমান উল্লাহ এবং শহীদ বুলবুল সরকারি কলেজ, পাবনা এর অধ্যক্ষ অধ্যাপক মো. বাহেজ উদ্দিন।

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অধ্যাদেশ ১৯৭৩ এর ২২(১)(ডি) ধারা অনুযায়ী কলেজের অধ্যক্ষদের মধ্যে থেকে দুই জন সিন্ডিকেট সদস্য এবং ১৯(১)(জি) ধারা অনুযায়ী কলেজের অধ্যক্ষদের মধ্যে থেকে পাঁচ জন সিনেট সদস্য নির্বাচিত হন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে