রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

বাকৃবিতে অফিসার পরিষদের অভিষেক অনুষ্ঠিত 

বাকৃবি প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ২১:৪৪
ছবি-যায়যায়দিন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অফিসার পরিষদের কার্যনির্বাহী কমিটি- ২০২৪-২৫ এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে ওই অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাকৃবি অফিসার পরিষদের সভাপতি আরীফ জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আবুল বাসার আমজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি রেজিস্ট্রার মো. অলিউল্লাহ এবং কোষাধ্যক্ষ (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. সাইদুর রহমান। এছাড়া অফিসার পরিষদের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত অফিসারবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

অভিষেক অনুষ্ঠানে অফিসার পরিষদ কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান বাকৃবি উপাচার্য।

এসময় বাকৃবি কোষাধ্যক্ষ মো. সাইদুর রহমান বলেন, বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় বাকৃবির ভূমিকা অদ্বিতীয়। বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ এবং খাদ্য নিরাপত্তার এই সাফল্যে বাকৃবির শিক্ষকবৃন্দ ছাত্রদের অক্লান্ত পরিশ্রম এবং গবেষণার সাথে কর্মকর্তা, কর্মচারীরাও সমমানের ভূমিকা পালন করে আসছেন। আমি আশা রাখছি, এবছরের কমিটিও তাদের দায়িত্ব আন্তরিকতা এবং নিবেদিত প্রাণ হয়ে যথার্থভাবে পালন করে আসবে।

রেজিস্ট্রার মো. অলিউল্লাহ বলেন, বিগত সময়ের মতো বর্তমান কমিটিও অফিসারদের পাশে থাকবে। তাদের ন্যায়সংগত যৌক্তিক দাবিসমূহ মাননীয় উপাচার্যের সাথে আলোচনা করে দাবি আদায়ে সচেষ্ট থাকবে বলে আশা করি।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. এমদাদুল হক চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের সম্মান বৃদ্ধি করতে যা যা করণীয়, অফিসার পরিষদের সদস্যরা তা করবেন বলে আমি আশা করি। বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে। অফিসারদের ন্যায়সংগত যে কোন দাবি পূরণে বিশ্ববিবিদ্যালয় পাশে থাকবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে