বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

করোনা নিয়ে অপূর্ব-ফারিণের ‘হেট ইউ করোনা’

করোনা নিয়ে অপূর্ব-ফারিণের ‘হেট ইউ করোনা’

মহামারী করোনা ভাইরাস নিয়ে নতুন একটি নাটকে অভিনয় করলেন ছোটপর্দার আলোচিত অভিনেতা অপূর্ব ও তাসনিয়া ফারিণ। নাটকের নাম ‘হেট ইউ করোনা’। মুরসালিন শুভর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস আর মজুমদার।

নাটকের গল্পে দেখা যাবে, ফারিণের প্রেমে মশগুল অপূর্ব। একদিন তাকে না দেখে থাকতে পারেন না। তবে তার সামনে বাধা হয়ে আসে করোনাভাইরাস। লকডাউন ঘোষণা করায় বাসা থেকে বের হতে পারেন না। দিনের পর দিন প্রেমিকার সঙ্গে দেখা করতে না পেরে অস্থিরতায় ভোগেন। দুজন মিলে বুদ্ধি করেন, অনলাইন অর্ডার ডেলিভারি বয় সেজে ফারিণের বাসায় যাবেন অপূর্ব। ফারিণ একেকদিন একেকটা পণ্যের অর্ডার করেন আর অপূর্ব ডেলিভারি দিতে যান। এভাবে তাদের দেখা হয়।

একদিন পণ্য নিয়ে যাওয়ার পর দুজনে ছাদে গিয়ে অনেকক্ষণ সময় কাটান। এদিকে বাড়িতে চোর ঢুকেছে বলে নিচে ফারিণের বাবা এবং অন্যান্য ফ্ল্যাটের লোকজন জড়ো হন। এমন সময় অপূর্ব উপর থেকে নামেন। অপূর্বকে দেখে ফারিণের বাবা তার পরিচয় জানতে চান।

নিজেকে ডেলিভারি ম্যান হিসেবে পরিচয় দেন, দারোয়ানকে জিজ্ঞেস করেন সে কখন ঢুকেছেন? দারোয়ান খাতা দেখে বলেন, ৪০ মিনিট আগে। এ নিয়ে জেরার মুখে পড়েন অপূর্ব। তার প্রতিষ্ঠানের নাম, ঠিকানা জানতে চান এবং অফিসের কর্মকর্তাকে আসতে বলেন। এ নিয়ে বিপাকে পড়েন অপূর্ব। এভাবে এগিয়ে যায় নাটকের গল্প।

ফারিণ-অপূর্ব ছাড়াও এতে অভিনয় করেছেন কায়েস চৌধুরী, শেলী আহসান প্রমুখ। আগামী ২০ নভেম্বর, রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে