শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ডিপজলের বিয়ে!

যাযাদি ডেস্ক
  ১৯ জানুয়ারি ২০২১, ২০:৫৩

বরের বেশে ঢাকাই ছবির ডেঞ্জারম্যান খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আর পাশেই বধূ বেশে এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মৌ খান। অবাক করা ব্যাপার, তবে কী সত্যিই বিয়ের পিঁড়িতে বসলেন ডিপজল-মৌ!

না, একদমই না। তারা বিয়ের পিঁড়িতে বসলেও এটি সত্যিকারের বিয়ে নয়। মানুষ কেন অমানুষ ছবিতে ডিপজল-মৌয়ের এই বিয়ে দেখবেন দর্শক। বর্তমানে সাভারে ডিপজলের বাড়িতে ছবিটির শুটিং চলছে।

গতকাল (১৮ জানুয়ারি) এই বিয়ের দৃশ্যধারণের শুটিং হয়। ডিপজল-মৌয়ের বিয়ের দৃশ্যের কিছু স্থিরচিত্র নায়িকা নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

মৌ বললেন, এই ছবির গল্পই হলো হিরো। আমার দৃঢ় বিশ্বাস দর্শক ছবিটি খুব পছন্দ করবেন।

ছবিতে নিজের চরিত্র নিয়ে প্রতিশোধের আগুন খ্যাত নায়িকা বলেন, গল্পে আমি ধনী পরিবারের মেয়ে। তবে খুব সাধারণ জীবনযাপন পছন্দ করি। ফলে বিলাসিতায় গা না ভাসিয়ে গ্রামের একটি স্কুলে চাকরি নেই। শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার প্রয়াসে কাজ করতে থাকি। সমাজের জন্য কিছু করার প্রয়াস থাকে।

বিয়ের প্রসঙ্গে মৌ খান আরও বলেন, ছবিটি ত্রিভুজ প্রেমের গল্পের। ঘটনার এক পর্যায়ে ডিপজল ভাইয়ের সঙ্গে আমার ভালোবাসা ও বিয়ে হয়।

তিনি বলেন, ডিপজল ভাইয়ের ছবি মানেই দর্শকের বাড়তি আগ্রহ। ছবিটির প্রযোজক হিসেবেও আছেন তিনি। আর পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর সাহেবের মতো গুণী নির্মাতা। আমার বিপরীতে আরও দেখা মিলবে চিত্রনায়ক জয় চৌধুরীর।

গেলো ১৫ জানুয়ারি থেকে সাভারে মানুষ কেন অমানুষ ছবির শুটিং শুরু হয়েছে। আসছে ৩০ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে। এ ছবিতে আরও অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার, সেলিমসহ অনেকে।

যাযাদি /এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে