শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হোটেলে পরিচালক সোহানুর রহমানের মেয়ের লাশ

যাযাদি ডেস্ক
  ০৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১
আপডেট  : ০৮ এপ্রিল ২০২৪, ১০:০৩
সামিয়া রহমান সৃষ্টি

বাংলাদেশে অনেক জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমানের মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। বিশেষ করে চির সবুজ নায়ক সালমান শাহ ও শাবনূরের অনেক জনপ্রিয় ছবির নির্মাতা ছিলেন এই পরিচালক। মৌসুমী ও সালমান শাহকে নিয়ে প্রথম চলচ্চিত্র নির্মাণ করেন করেন এই পরিচালক। যে ছবিটির নাম ছিল কেয়ামত থেকে কেয়ামত।

জানা যায়, রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি আবাসিক হোটেল থেকে জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মরহুম সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন ‘রংধনু’ আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, সন্ধ্যার দিকে হোটেল কর্তৃপক্ষের কাছে খবর পেয়ে হোটেলের দ্বিতীয় তলার ২১০ নম্বর কক্ষ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তার লাশ এসময় জানালার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখা যায়।

পুলিশের এই কর্মকর্তা জানান, মৃত সামিয়া রহমান উত্তরা ২ নম্বর রোডের ৩ নম্বর সেক্টরে স্বামী তানিমের সাথে থাকতেন। কয়েক দিন আগে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝগড়া করে বাসা থেকে বের হন সামিয়া।

রোববার দুপুরে যাত্রাবাড়ীর এ হোটেলে ওঠেন তিনি। ইফতারের সময় হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে ওই কক্ষের দরজা নক করে কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে ভেতর থেকে তার লাশ উদ্ধার করে।

পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে