মহেশ ভাটের পরকীয়ায় আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা

মহেশ ভাটের পরকীয়ায় আসক্তি নিয়ে মুখ খুললেন মেয়ে পূজা

বলিউডের খ্যাতনামা পরিচালক মহেশ ভাট। সম্প্রতি স্ত্রী থাকার পরেও এই পরিচালকের অন্য নারীর প্রতি আসক্তি মুখ খুলেছেন তার প্রথম পক্ষের মেয়ে পূজা ভাট। প্রথম স্ত্রী কিরন ভাট থাকতেই সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান এই নির্মাতা। সোনি রাজদানের জন্যই তার কাছ থেকে সরে গেছেন বাবা। সেই কারণে সোনি রাজদানকে সহ্য করতে পারতেন না পূজা ভাট।

৪৯ তম জন্মদিনে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলসা করলেন পূজা ভাট। পূজার জন্মদিনে অভিনেত্রীর পুরনো একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সৎ মা সোনি রাজদানের সঙ্গে তার প্রথম দিকের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায় পূজা ভাটকে।

মহেশ ভাটের প্রথম পক্ষের মেয়ে পূজা বলেন, তার বাবা যখন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান, সেই কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা জানান তাকে, সেই সময় শুধু শুনেছিলেন তিনি। বাবার সামনে কোনও কথা বলতে পারেননি। তবে তার মা কিরণ ভাট থাকা সত্ত্বেও তিনি কীভাবে সোনি রাজদানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। পরে ক্রমশ সোনি রাজদানের সঙ্গে তার সম্পর্ক সাবলীল হতে শুরু করে।

তার বাবা-মা কিরণ এবং মহেশ ভাটের সঙ্গে মনের মিল না হওয়াতেই ওই ধরনের ঘটনা ঘটে বলে মেনে নিতে শুরু করেন পূজা ভাট। ফলে সোনি রাজদানকে তিনি মেনে নিতে শুরু করেন। বর্তমানে সোনি রাজদানের দুই মেয়ে শাহিন ভাট এবং আলিয়া ভাটের সঙ্গেও পূজার সম্পর্ক বেশ ভাল। শাহিন ভাটের বইয়ের উদ্বোধন হোক কিংবা আলিয়ার সিনেমার প্রিমিয়ার, সব জায়গাতেই দেখা যায় পূজা ভাটকে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে