সত্যজিৎ রায়ের গল্পে নেটফ্লিক্সে ‘রায়’

সত্যজিৎ রায়ের গল্পে নেটফ্লিক্সে ‘রায়’

সত্যজিৎ রায়ের গল্পে নির্মিত হয়েছে হিন্দি ওয়েব সিরিজ ‘রায়’। নেটফ্লিক্সের জন্য এটি পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি। যেখানে দেখা যাবে বলিউডের অনেক নামজাদা তারকাকে।

প্রথমবার হিন্দি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। সম্প্রতি এর ফার্স্টলুক সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন এই পরিচালক। যেখানে দেখা যাচ্ছে সিরিজের বিভিন্ন দৃশ্যের কোলাজ।

কিছুদিন আগেই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে সৃজিতের ফেলুদা সিরিজ। যেটি দিয়ে দর্শকদের মন জয় করেছেন কলকাতার এই জনপ্রিয় নির্মাতা। এবার দেখার বিষয় প্রথম হিন্দি সিরিজ দিয়ে ভক্তদের কেমন সাড়া পান তিনি।

‘রায়’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন মনোজ বাজপায়ি, গজরাজ রাও, আলী ফজল, শ্বেতা বসু প্রসাদ, হর্ষবর্ধন কাপুর, কে কে মেনন, আকাঙ্খা রঞ্জন কাপুর, বিদিতা বাগ, চন্দন রায় সান্যাল, রঘুবীর যাদবের মতো অভিনেতাদের।

মহামারির কারণে হিন্দি ওয়েব সিরিজের জনপ্রিয়তা ব্যাপক বেড়েছে। এ কারণে নেটফ্লিক্স বলিউডের ৪১টি প্রজেক্টের ঘোষণা দিয়েছে। যেখানে দেখা যাবে মাধুরী দীক্ষিত, কঙ্কনা সেনশর্মা, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, রবিনা ট্যান্ডন, অদিতি রাও হায়দেরি, কার্তিক আরিয়ানের মতো তারকাদের।

সম্প্রতি করণ জোহরের সঙ্গে নেটফ্লিক্সের বড় চুক্তি হয়েছে। নতুন পাঁচটি শো ঘোষণা করেছেন এই নির্মাতা ও প্রযোজক। এছাড়া এই ওটিটি প্লাটফর্মে নতুন সিরিজের তালিকায় রয়েছে ‘বম্বে বেগমস’, ‘ডিকাপলড’, ‘ফিলস লাইক ইশক’, ‘ইয়ে কালি কালি আঁখে’।

এছাড়ও রয়েছে কার্তিক আরিয়ানের ‘ধামাকা’, অর্জুন কাপুর ও রাকুল প্রীত সিংহের ‘সর্দার কা গ্র্যান্ডসন’ তাপসী পান্নু ও বিক্রান্ত মেসির ‘হাসিন দিলরুবা’।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে