এবার কাজের সুযোগও হারাচ্ছেন কঙ্গনা

এবার কাজের সুযোগও হারাচ্ছেন কঙ্গনা

পশ্চিমবঙ্গ নিয়ে একাধিক বিতর্কিত টুইট করায় তার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন টুইটার কর্তৃপক্ষ। এবার কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ না করার ঘোষণা দিয়েছেন দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

কঙ্গনার সঙ্গে বেশ কিছু কাজ বাতিল বলে ঘোষণা করেছেন তারা। শুধু তাই নয়, এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তার ছবি ও ভিডিও নেটমাধ্যমে থেকে সরিয়ে দেওয়ার কথা জানালেন আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

২ মে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক বিতর্কিত পোস্টে ভরে উঠে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। তার জের ধরে স্থায়ী ভাবে নিষ্ক্রিয় করে দেওয়া হয় কঙ্গনার অ্যাকাউন্ট।

মঙ্গলবার একই রকম পদক্ষেপ নিয়েছেন দেশের দুই খ্যাতনামী ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদুর। দু’জনেই তাদের ইনস্টাগ্রামে জানান, আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে। এর আগে যা যা কাজ তারা করেছেন, সে সব ছবি ও ভিডিও নেটমাধ্যম থেকে তুলে নেওয়া হবে।

এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে আনন্দ লিখেছেন, ‘আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনোভাবেই উসকানিমূলক বক্তব্যকে সমর্থন করব না’।

রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’। অভিনেত্রী স্বরা ভাস্কর দুই ডিজাইনারের প্রশংসা করেছেন টুইটারে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে