বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

‘ব্যাচেলর পয়েন্ট’-এর কয়েকটি পর্ব উধাও

যাযাদি ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩২

তরুণ দর্শকের কাছে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকটি। নাটকটির চতুর্থ মৌসুম প্রচারিত হচ্ছে এখন। তবে নতুন মৌসুমের কয়েকটি পর্বের সংলাপ নিয়ে নেট দুনিয়ায় চলছে সমালোচনা। আনা হয়েছে অশ্লীলতার অভিযোগ। এমন পরিস্থিতিতে ইউটিউব থেকে কয়েকটি পর্ব সরিয়ে নিতে বাধ্য হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম ধ্রুব টিভি।

কাজল আরেফিনের পরিচালনায় ধারাবাহিকটি চ্যানেল নাইনে প্রচার শুরু হয়েছিল। বর্তমানে বাংলাভিশনে প্রচারিত হয়, টিভিতে প্রচারিত হওয়ার পর ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। ধ্রুব টিভির ইউটিউব চ্যানেল থেকে দৃশ্যগুলো ফেসবুকে ছড়িয়েছে, দৃশ্যগুলো বাংলাভিশনে প্রচারিত হয়েছিল কি না— তা নিশ্চিত হওয়া যায়নি।

রোববার সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে ধ্রুব টিভি লিখেছে, ‘সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা “ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর”- এর প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি। ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরও সতর্ক হব। যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির ওপর কোনো বিরূপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া, এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।’

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের ২০১৭ সালে, চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজনসহ আরও অনেকে অভিনয় করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে