বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

মেয়ের বয়সী প্রেমিকা নিয়ে ট্রোলের শিকার হৃত্বিক

যাযাদি ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২২, ১১:১৬
ছবি: সংগৃহীত

বলিউডের নতুন হট কাপল হৃতিক রোশন ও সাবা আজাদ। বেশ কয়েকমাস ধরেই সম্পর্কের জেরে চর্চায় রয়েছেন দুজনে। বলিউডের ‘গ্রিক গড’ যে আবারও কারোর প্রেমে পড়তে পারেন তা অনেকেই ভাবতে পারেননি। তাও আবার নিজের থেকে প্রায় অর্ধেক বয়সের সাবা আজাদের প্রেমে।

প্রথম দিকে সম্পর্কটা পর্দার আড়ালে রাখলেও পরে আর লুকানোর কোনো প্রয়োজনই মনে করেননি হৃতিক-সাবা। বরং সবার সামনে প্রেমিকার হাত ধরে ঘুরেছেন মুম্বাইয়ের রাস্তায়। বিভিন্ন রেস্তোরাঁয়। তারপর বলিউডের এক তারকাখচিত পার্টির রেড কার্পেটে সাবাকে নিয়ে গিয়ে সম্পর্কে শিলমোহর দেন অভিনেতা।

সম্প্রতি শোনা গিয়েছিল, সাবার সঙ্গে এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক। দুটি বিলাসবহুল ফ্ল‍্যাট কিনেছেন তিনি। দ্বিতীয় বিয়ের দিকে আরও একধাপ এগোলেন হৃতিক, এমন মন্তব‍্যও করেছিলেন অনেকে। এবার ফের সাবার হাত ধরে ফটোগ্রাফারদের সামনে এলেন হৃত্বিক।

মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রায় একসঙ্গে দেখা মেলে হৃতিক-সাবার। ক‍্যামেরার সামনেও প্রেমিকের হাত ছাড়েননি সাবা। বরং ক‍্যামেরা দেখে হাসতেও দেখা যায় হৃতিককে। তবে দুজনকে নিয়ে ট্রোলের নতুন খোরাক পেয়েছে নেটিজেনদের একাংশ।

কেউ লিখেছেন, হৃতিক-সাবাকে দেখে মনে হচ্ছে বাবা-মেয়ে। আবার কেউ দুজনের বয়সের ফারাক নিয়ে খোঁচা মেরেছেন। অনেকে আবার হৃতিকের পছন্দ নিয়েও কটাক্ষ শানিয়েছেন। তবে এই নতুন জুটি যে ইতিমধ‍্যেই অনেকের মন জিতে নিয়েছে সেকথাও অস্বীকার করার উপায় নেই।

কিছুদিন আগে সাবার জন্মদিনে নিজের সামাজিক মাধ্যমে প্রেমিকার ছবি শেয়ার করে একটি আদুরে বার্তা দিয়েছিলেন হত্বিক। জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও। অতি সম্প্রতি সাবার প্রাক্তন প্রেমিককে সঙ্গে নিয়ে আড্ডা দিতে দেখা গিয়েছিল হৃতিককে। বেশ ভাইরাল হয়েছিল সেই ছবি।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে