মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০
walton

বরুণের বিয়ে

যাযাদি ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:০৫
ফাইল ছবি

সম্প্রতি দক্ষিণী সিনেমার অভিনেতা নাগা সুরিয়া, কার্তিকেয়া বিয়ে করেছেন। কিছুদিন আগে বাগদান সেরেছেন স্বরানন্দ। এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তেলেগু সিনেমার মোস্ট এলিজেবল ব্যাচেলর বরুণ তেজ।

বিগত কিছু দিন ধরে সোশ্যাল মিডিয়ায় বরুণের প্রেম-বিয়ে নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। আর এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন তারই বাবা নাগা বাবু (নাগেন্দ্র)। এক সাক্ষাৎকারে ছেলের বিয়ে করতে যাওয়ার খবর দেন তিনি। খবর টলিউড ডটনেটের।

নাগা বাবু বলেন, ‘খুব শিগগির বরুণ তেজের বিয়ে। এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা বরুণ নিজেই দেবে।’ তবে বরুণের হবু স্ত্রী কে সে বিষয়ে কোনো তথ্য জানাতে নারাজ। তার ভাষায়, ‘কনের বিষয়ে আমি কিছু বলতে পারব না। সবকিছুই বরুণ নিজে বলবে।’

বিয়ের পর বরুণ তার স্ত্রীকে নিয়ে আলাদা বাড়িতে থাকবে। তা জানিয়ে নাগা বাবু বলেন, ‘আমি আমার সন্তানদের প্রাইভেসির বিষয়টি গুরুত্ব দিয়ে থাকি। এজন্য আলাদা বাড়িতে থাকবে বরুণ।’

গত বছর জোর গুঞ্জন উঠেছিল, দক্ষিণী সিনেমার চিত্রনায়িকা লাবণ্য ত্রিপাঠির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বরুণ। শুধু তাই নয়, তারা লিভ-ইন করছেন। খুব শিগগির এই লাবণ্যর সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন বরুণ তেজ।

তবে এ বিষয়ে কথা বলতে বরুণ-লাবণ্যর সঙ্গে যোগাযোগ করেও তাদের সাড়া পায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে