শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

লাল লেহেঙ্গা পরে নোরার সঙ্গে তুমুল নাচ অক্ষয়ের

যাযাদি ডেস্ক
  ০৫ মার্চ ২০২৩, ১৪:৩৯
লাল লেহেঙ্গা পরে নোরার সঙ্গে তুমুল নাচ অক্ষয়ের

একের পর এক ফ্লপ সিনেমার হতাশা ঝেড়ে দর্শকের মন জয় করতে মরিয়া অক্ষয় কুমার। আমেরিকায় ‘দ্য এন্টারটেনার্স’ সফরে অবাক কাণ্ড ঘটালেন বলিউড তারকা। অ্যাটলান্টায় লাল লেহেঙ্গা পরে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে নোরা ফতেহির সঙ্গে মঞ্চ মাতালেন অক্ষয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো সেই ভিডিও। গায়ে কালো ব্লেজার ও নীচে লাল লেহেঙ্গা। মঞ্চে এক ঝাঁক নৃত্যশিল্পীদের মাঝে দাঁড়িয়ে অক্ষয়।

গান শুরু হতেই মঞ্চে এসে যোগ দেন নোরা ফতেহি। তার পরনে লাল ব্লাউজ ও শর্টস। নোরা মঞ্চে আসা মাত্রেই লেহঙ্গা খুলে নাচ শুরু করেন অক্ষয়। লেহঙ্গার নিচে অবশ্য কালো প্যান্টও পরেছিলেন বলিউড তারকা।

অক্ষয়ের নব্বইয়ের দশকের জনপ্রিয় ছবি ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’। এই ছবির সাফল্য ও ছবিতে অক্ষয়ের অভিনয়ই ‘খিলাড়ি’ তকমা এনে দিয়েছিল তাকে। সেই ছবির গান ম্যায় খিলাড়ি তু আনাড়ি। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘সেলফি’। সেই ছবিতেও রয়েছে এই গানের রিমিক্স ভার্সন। ওই গানেই মঞ্চ মাতান অক্ষয় ও নোরা। নাচ শেষে একে অপরকে জড়িয়েও ধরেন দুই তারকা।

মার্চ মাসে উত্তর আমেরিকায় একাধিক জায়গায় লাইভ অনুষ্ঠান করতে চলেছে ‘দ্য এন্টারটেনার্স’। অক্ষয় কুমারের পাশাপাশি দ্য এন্টারটেনার্স নামক এই দলে রয়েছেন দিশা পটানি, নোরা ফতেহি, মৌনী রায়, অপারশক্তি খুরানা, সোনম বাজওয়া ও জারা খানের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

সঙ্গে রয়েছেন জসলীন রয়্যাল, স্টেবিন বেনের মতো গায়ক-গায়িকারা। অ্যাটলান্টার পরে এ বার ডালাস, অরল্যান্ডো ও ওকল্যান্ডের মতো বিভিন্ন জায়গায় পারফর্ম করার কথা ‘দ্য এন্টারটেনার্স’ দলের। নিউ জার্সিতেও পারফর্ম করার কথা ছিল ওদের। টিকিটের চাহিদা কম থাকায় শেষ মুহূর্তে সেই অনুষ্ঠান বাতিল‌ করার কথা সমাজমাধ্যমে ঘোষণা করেন কর্তৃপক্ষ।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে