শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেপ্তার

যাযাদি ডেস্ক
  ১৮ মার্চ ২০২৩, ১২:১৮
আপডেট  : ১৮ মার্চ ২০২৩, ১৩:৪৫

পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকারকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। একই মামলার আসামি তার স্বামী রকিব সরকার পলাতক আছেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুরের উপপুলিশ কমিশনার আবু তোরাফ শামসুর রহমান।

তিনি জানান, চিত্রনায়িকা মাহিকে বিমানবন্দরের ভিআইপি গেট থেকে বের হওয়ার সময় গ্রেপ্তার করা হয়। এখন তাকে গাজীপুরে নিয়ে যাওয়া হচ্ছে।এদিকে মাহিয়া মাহির গ্রেপ্তারের বিষয়টি নিয়ে তার মামা বলেন, ‘আমি আর মাহি দেশে এসেছি। বিমানবন্দরে নামার পরপরই গাজীপুর থানা পুলিশ মাহিকে গ্রেপ্তার করে। এ সময় মাহি তার পরিবার ও সাংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে চাইলেও তাকে সেই সুযোগ দেওয়া হয়নি।’

‘আমাকে পুলিশ বলেছে, “আপনি আপনার লাগেজ নিয়ে চলে যান, কোনো কথা বাড়াবেন না।” আমি বারবার অনুরোধ করেছি, মাহির শরীর ভালো না। তারপরও তারা কোনো কথা শোনেনি। মাহিকে কারও সঙ্গে কথা বলার সুযোগও দেয়নি তারা,’ বলেন মাহির মামা।

এর আগে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়েছে। ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন মিয়া। এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের নামে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে