রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

পিকে শাকিরা ইস্যুতে মুখ খুললেন 

যাযাদি ডেস্ক
  ২৬ মার্চ ২০২৩, ১০:৩৩
ছবি: সংগৃহীত

২৩ বছর বয়সী মডেল ক্লারা চিয়া মার্টির সঙ্গে এখন প্রেম করছেন স্পেনের হয়ে বিশ্বকাপজয়ী এ তারকা ফুটবলার। গত বছর কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডিনিয়া উৎসবে দুজনের চুম্বনের একটি ছবি প্রকাশ করেছিল একটি স্প্যানিশ মিডিয়া। এরপরই তুমুল আলোচনায় উঠে আসে পিকে-শাকিরার বিচ্ছেদের গল্প।

অবশেষে শাকিরার সঙ্গে প্রতারণার অভিযোগের বিষয়ে মুখ খুললেন শাকিরার প্রাক্তন প্রেমিক ও জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনার সাবেক সেন্ট্রাল ডিফেন্ডার জেরার্ড পিকে। সম্প্রতি স্প্যানিশ পত্রিকা এল পাইসকে দেয়া সাক্ষাৎকারে কথা বলেন পিকে।

প্রতারণার অভিযোগের ব্যাপারে পিকে বলেন, সবাই যা ভাবছে বিষয়টি আসলে তেমন নয়। আসল সমস্যা হলো সাধারণ মানুষ কীভাবে এটিকে নিচ্ছে বা মিডিয়া কীভাবে বিষয়টিকে তুলে ধরছে। দুই সন্তানের কারণেই এতোদিন প্রকাশ্যে কিছু বলিনি। অন্যান্য বাবা-মায়েরা যেভাবে তাদের সন্তানদের দেখাশোনা করেন বাবা হিসেবে আমারও সেরকম কিছু দায়িত্ব আছে।

শাকিরার ব্যাপারে পিকে বলেন, আমি আমার মনমতো কাজ করতে পছন্দ করি। আর এজন্যই সবসময় নিজের প্রতি সৎ থাকতে চেয়েছি। আমি পয়সা খরচ করে নিজের কোনো ইমেজ তৈরি করবো না।

শাকিরার অভিযোগ ও ভক্তদের বিরূপ প্রতিক্রিয়া সম্পর্কে পিকে বলেন, আমি যাদেরকে ভালোবাসি কেবল তারাই আমাকে সঠিকভাবে চেনেন। আমি খুব খুশি যে ওর জীবনে পরিবর্তন এসেছে এবং ও জানে কীভাবে সুখী থাকা যায়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে