বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সেই ছেলের বউ চলে গেছে...

যাযাদি ডেস্ক
  ২৬ মে ২০২৩, ১০:১৮

এক চুমুতে বউ চলে গেল। জানিয়ে দিয়েছে আর ফিরবে। মাত্র ৯ দিনের সংসার ভেঙে গেল।

সম্প্রতি দোহারে ভক্ত পরিচয় দিয়ে শিরিন শিলাকে চুমু দিয়েছিলেন মাসুদ রানা নামের এক যুবক। এরপর থেকেই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে চলছে শোরগোল। সেই যুবক মাফ চাইলেন নায়িকার পা ধরে। কিন্তু তাতে কি, এবার শিরিন শিলাকে চুমু খাওয়ার কারণে ভেঙে গেল ওই ছেলেটির সংসার। অন্য নারীকে চুমু খাওয়ায় তাকে ত্যাগ করে চলে গেছে নববধূ। এক ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান মাসুদ রানার চাচাতো ভাই।

তিনি জানান, আট-নয়দিন হলো বিয়ে করেছেন মাসুদ রানা। কিন্তু এরকম একটি ঘটনা ঘটানোয় নতুন বউ চলে গেছে তাকে ছেড়ে।

তিনি বলেন, ‘আমরা খুব অশান্তিতে আছি বিষয়টি নিয়ে। এ ঘটনায় মাসুদ রানার নতুন বিয়ে করা বউ চলে গেছে। স্ত্রীকে রেখে সে রাস্তাঘাটে নায়িকাকে চুমু খাওয়ায় ওইদিন থেকেই তার বাড়িতে ঝামেলা চলছিল। স্ত্রীর সঙ্গে ঝগড়া ঝাটি মারামারি হচ্ছিল। পরে মাসুদ রানার শশুর বাড়ি থেকে লোকজন এসে তার বউকে নিয়ে গেছে। যাওয়ার সময় আর ফিরে আসবে না বলে জানিয়ে গেছে তার স্ত্রী।’

জানা যায়, সোমবার (২২ মে) অপূর্ব রানা পরিচালিত ‘দ্যা রাইটার’ সিনেমার শুটিংয়ে ঘটনাটি ঘটে। ধামরাইয়ে সিনেমাটির শুটিং চলছিল। সেসময় শুটিং স্পটে উপস্থিত মানসিক ভারসাম্যহীন মাসুদ রানা অভিনেত্রী শিলাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। সে শিলাকে জড়িয়েও ধরে। এরপর আচমকা চুমু দেয় তাকে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে