বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

টাকা না দিলে সব বলে দেব!

যাযাদি ডেস্ক
  ০৫ নভেম্বর ২০২৩, ১৩:১৮

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম এতটাই শক্তিশালী যে যেখানে কেউ একটা পোস্ট দিলে সেটা মহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। মূলধারার গণমাধ্যম থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার বেশী পাওয়া যায়। আর এই কারণে যারা সিনেমা কিংবা নাটকে অভিনয় করেন তারা এই মাধ্যমকেই বেঁচে নেন। নিজেদের ঘরের কথা পরকে জানানোর জন্য।

এদিকে ‘গুড্ডি’ সিরিয়ালে জুটি বেঁধে জনপ্রয়তা পেয়েছেন পশ্চিমবঙ্গের রণজয় বিষ্ণু ও শ্যামৌপ্তি মুদলি। সহকর্মী হিসেবে দুজনের মধ্যে বোঝাপড়াটাও ভালো। এবার দেখা গেল অন্য চিত্র। টাকা না দিলে মায়ের কাছে সব ফাঁস করে দেবন বলে শ্যামৌপ্তিকে হুমকি দিয়ে বসলেন রণজয়।

সামাজিক মাধ্যমে শ্যামৌপ্তিকে এ হুমকি দিয়েছেন রণজয়। নিজের ইনস্টাগ্রামে শ্যামৌপ্তির সঙ্গে কিছু ছবি দিয়েছেন অভিনেতা। একটি ছবির ক্যাপশনে রণজয় লিখেছেন, “অনেক টাকা ধার আছে, টাকা শোধ করে যা নাহলে তোর মাকে বলে দেব।”

তবে এতে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। এটি যে নিছক মজা সেটি বোঝা যাচ্ছে। পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডে শ্যামৌপ্তি মুদলির সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করেছিলেন রণজয়। ওই পারফর্মের কিছু স্থিরচিত্র নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করে মজার ছলে কথাগুলো লিখেছেন।

“ক্যামেরার সামনে দাঁত খুলে হাস, নাহলে পয়সা কেটে নেব”, ‘দেখি দেখি, সাইড সাইড, আস্তে লেডিজ হাতে বাচ্চা’, এমন কথাও লেখা রয়েছে অন্যান্য ছবিতে। আজ ৫ নভেম্বর স্টার জলসায় দেখা যাবে পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ড ২০২৩। নাচে, গানে, পুরস্কারে ভরা জমজমাট এই শোয়ে রণজয়-শ্যামৌপ্তি ছাড়াও টেলিভিশনে বহু তারকাকে দেখা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে