বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

মিহির বললেন হিমুর বয়ফ্রেন্ড ভারতীয়

যাযাদি ডেস্ক
  ০৬ নভেম্বর ২০২৩, ১২:২০

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু নিয়ে এখনো সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। হঠাৎ তার এমন মৃত্যু অনেকে মেনে নিতে পারেন নি। অনেকের দাবি হিমুকে হত্যা করা হয়েছে। তারা এই মৃত্যুর সঠিক তদন্ত চান। তার এমন মৃত্যুতে এখনো শোকে কাতর নাট্যপাড়া। তিনি বেশ জনপ্রিয় কিছু নাটকে অভিনয়। যা দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে।

এদিকে অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর পর থেকে ঘুরে ফিরে উঠে আসছে মেকআপ আর্টিস্ট মিহিরের নাম। আত্মহত্যার সময় হিমুর বাসায় ছিলেন তিনি। এদিকে ২০১৮ সালে অভিনেত্রী তাজিন আহমেদের মৃত্যুর সময়ও মিহির ছিলেন।

হিমু ও তাজিন দুজনেই একাকী জীবন যাপন করতেন। একাকিত্বে ভোগা অভিনেত্রীদের সঙ্গে মিহিরের সম্পৃক্ততা নিয়ে সন্দেহ উঁকি দিয়েছে অনেকের মনে। এবার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে মুখ খুললেন মিহির। তিনি জানান, হিমুর প্রেমিক জিয়াউদ্দিন উরফি একজন ভারতীয়।

মিহির বলেন, আমি না থাকলে হিমুর বয়ফ্রেন্ড তাকে ঘরের ভেতর ঝুলাইয়া রাইখা দরজা বন্ধ কইরা পালাইয়া যাইত। এটা কি হতো না? এটা তো কেউ বলেন না যে, তুই ছিলি বলে হিমুকে আমরা বের করে আনতে পারছি বা ওকে ধরতে পারছে পুলিশ।

এ সময় তিনি বলেন, হিমুর বয়ফ্রেন্ড ইন্ডিয়ান। না হলে তো ওই ছেলে হিমুকে রেখে কবে পালাইয়া যাইত। ঠান্ডা মাথায় পলাইয়া যাইত। আমি ভালো করছি এটা কেউ বলে না। সব খারাপ করছি, আমি রাবন। আমাকে পারলে ফাঁসি নিয়া দেন নিয়া। আপনারা একটা মানুষ আছেন, কেউ আছেন যে আমার পাশে দাড়াবেন। আমার খোঁজ নিয়েছেন। আমি কেমনে আছি, আমার মানসিক যন্ত্রণা হচ্ছে। আমি মানুষ না। আমার কষ্ট হচ্ছে না হিমু আমার বোনের মতো মরে গেছে, আমার কি ভেতরে সুখ লাগতেছে, আমার ভালো লাগতেছে। আমাকে নিয়ে বাজে কথা বলার জন্য সকলে লাইনে দাঁড়িয়ে আছেন।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে নিজ ফ্ল্যাটে ফ্যানের হ্যাঙ্গারের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় হিমুর দেহ। এরপর মিহির, উরফি জিয়া ও বাড়ির দারোয়ান মিলে তাকে উত্তরায় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক হিমুকে মৃত ঘোষণা করেন।

২০০৫ সালে ছোটপর্দায় নাম লেখান হিমু। অল্পদিনেই লাভ করেন জনপ্রিয়তা। তার অভিনীত নাটকগুলোর মধ্যে ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’ উল্লেখযোগ্য। চলচ্চিত্রেও অভিনয় করেছেন হিমু। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমায় অভিনয় করেন তিনি। এ ছবিতে অরু চরিত্রে দেখা যায় তাকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে