রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিয়ে করছেন ভালোবাসার মাসেই বিজয়-রাশমিকা

যাযাদি ডেস্ক
  ১০ জানুয়ারি ২০২৪, ১১:২১
বিয়ে করছেন ভালোবাসার মাসেই বিজয়-রাশমিকা

বিনোদন জগতে ‘ওপেন সিক্রেট’ তাদের প্রেম। তবে আজ পর্যন্ত সেই প্রেম জনসমক্ষে সিলমোহর দেননি বিজয় দেবেরাকোন্ডা বা রাশমিকা মান্দানা কেউই। করণ জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট- নিজেদের প্রেমে রাঙিয়েছেন এই বহুল চর্চিত যুগল। এমনকি একাধিকবার একে-অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন তারা।

অনুরাগীদের অন্যতম প্রিয় এ জুটি ‘গীত গোবিন্দম’ ছবিতে কাজ করার সময় থেকেই বন্ধুত্বে জড়ান এরপর ‘ডিয়ার কমরেড’ ছবির সেটে পরস্পরের প্রেমে পড়েন। গত বছর ‘ডিয়ার কমরেড’ ছবির চার বছর পূর্তি উপলক্ষে এক ফ্রেমেও ধরা দিয়েছিলেন এই চর্চিত যুগল। তার পরই ‘খুশি’ ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে বিয়ে করা নিয়ে নিজের আগ্রহের কথা প্রকাশ করেন বিজয়।

অবশেষে সব জল্পনা-কল্পনার মোড়ক ভেঙে বেরিয়ে আসছেন তেলেগু সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানা। যাদের প্রেম নিয়ে গুঞ্জনের শেষ নেই। অবশেষে প্রকাশ্যে এলো, এই দুই তারকা ইতোমধ্যে তাদের বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেলেছেন।

ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি, এ বছরের ভালোবাসার মাসেই তাদের সেই শুভলগ্ন ঠিক করা হয়ে গেছে। অর্থাৎ চলতি বছরের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে সম্পন্ন করতে পারেন তাদের বাগদান।

তবে সবকিছুই হবে খুব গোপনে, লোকচক্ষুর অন্তরালে। বড়জোর তাতে ঠাঁই মিলবে তাদের একান্ত কাছের কিছু মানুষই। আর তারপরই আনুষ্ঠানিক ঘোষণা করা হবে সামাজিক মাধ্যমে। এর আগে করণ জোহরের টকশো ‘কফি উইথ করণ’ এ রাশমিকা প্রসঙ্গে বিজয় বলেছিলেন, আমার ক্যারিয়ারের প্রথম দিকে আমরা দুটি সিনেমা একসঙ্গে করেছি। ও আমার সত্যি খুব প্রিয়, আমি ওকে পছন্দও করি। আমরা দুজন সত্যিই খুব ভালো বন্ধু।

তবে বিজয় যতই রাশমিকাকে বন্ধু বলে দাবি করুক না কেন, ‘অ্যানিম্যাল’ সিনেমার প্রচারে রণবীর কাপুর প্রকাশ্যেই মজা করেছিলেন দুজনের সম্পর্ক ঘিরে।

‘আনস্টপেবল উইথ এনবিকে’ নামে একটি টকশোতে একসঙ্গে হাজির হয়েছিল ‘অ্যানিম্যাল’র টিম। আর সেখানেই ছবির নায়িকা রাশমিকার সঙ্গে মজা শুরু করেন রণবীর।

বিজয়-রাশমিকার সম্পর্কের গুঞ্জনে হাওয়া লেগেছিল ২০২২ সালের আগস্ট মাসে। তখন দুজনে একই সময় মালদ্বীপে গিয়েছিলেন। এমনকি মুম্বাই এয়ারপোর্টে প্রায় একই সময় পরপর দেখা দিয়েছিলেন। এর কদিন পর দুজনেই মালদ্বীপ থেকে ছবি শেয়ার করতে শুরু করেন। দুই তারকার ভক্তরাও এরপর আর দুইয়ে-দুইয়ে চার করতে দেরি করেননি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে