মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

এবার ঈদ মানে আমার কাছে বউ

যাযাদি ডেস্ক
  ১০ এপ্রিল ২০২৪, ০৯:২৬
ছবি সংগৃহীত

সব মিলিয়ে খুব ভালো আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। তার কথায় তেমনটাই জানালেন তিনি। তার মতে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারায় তিনি এখন বেশ খুশি। কারণ তার জীনবে নতুন একজন এসেছেন। এবারের ঈদ মানে তার কাছে তার বউ।

এ বছরের শুরুতেই সোশ্যাল মিডিয়া ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে বিয়ের খবর জানিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এরপর জানুয়ারির শেষ দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি। আর এখন ভালোই দাম্পত্য জীবন কাটছে তাদের। এমনকী সঠিক সময়ে বিয়ের সিদ্ধান্ত নিতে পারায় অনেকটা খুশি বলেও জানিয়েছেন এ অভিনেতা।

এই অভিনেতা ঈদ পরিকল্পনা নিয়ে আলাপচারিতায় বলেন, এবার তো বাড়িতে নতুন সদস্যের আগমন হয়েছে। আসলে সঠিক সময়েই আমার জীবনে সঠিক মানুষটি এসেছে। আল্লাহর রহমতে এখন বেশ দারুণ সময় কাটছে।

সবমিলে খুবই ভালো আছি। ঈদে শ্বশুর বাড়ি যাওয়া হবে। ওই বাড়িতে অনেক সদস্য। এক বিল্ডিংয়ে অনেকে থাকেন। তাদের সবাইকে নিয়ে ঘুরতে বের হবো। আমার মা-বাবাকেও সঙ্গে নেব। ঈদের তিন-চারদিন পর পরিবারের সবাইকে নিয়ে রিসোর্টে ঘুরতে যাওয়ার প্ল্যানও রয়েছে।

কথায় কথায় তিনি বলেন, এছাড়া ঈদ মানে কী―এই প্রশ্নের জবাবে জোভান বলেন, ঈদ মানে আমার কাছে উৎসব, পরিবার। আর এখন তো আমার বউ।

তবে ছোটবেলার স্মৃতিচারণ করে বলেন, এখনো ঈদ আসলে নানুবাড়ির কলোনির দিনগুলো মনে পড়ে। সেখানে সবার সঙ্গে সবার খুব হৃদ্যতা ছিল। ইফতার দেয়া-নেয়া হতো। চাঁদ রাতে তাড়াহুড়ো করে ইফতার করে মাঠে গিয়ে চাঁদ দেখার আনন্দ অনেক মিস করেন বলেও জানান এ অভিনেতা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে