রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

তারকাদের ফুলেল শুভেচ্ছায় ভাসছেন ফেরদৌস

যাযাদি ডেস্ক
  ১০ জানুয়ারি ২০২৪, ১১:২৮
তারকাদের ফুলেল শুভেচ্ছায় ভাসছেন ফেরদৌস

একদিকে অভিনয়ে নিজের তারকা ইমেজ অন্যদিকে শোবিজ তারকাদের নিয়ে যে রকম সচরাচর নানা স্ক্যান্ডাল থাকে সেই ছাপ থেকে মুক্ত থাকা নিয়ে নায়ক ফেরদৌসকে ঘিরে আগে থেকেই তারকাদের মধ্যে একটা আশাবাদ কাজ করছিল যে, এবারের নির্বাচনে ঢাকাই ইন্ডাস্ট্রি থেকে প্রথমবারের মতো একজন নায়ক সংসদ সদস্য হতে যাচ্ছেন। চিত্রনায়ক ফেরদৌস তারকাদের সেই মান রেখেছেন। তিনি বিপুল ভোটের ব্যবধানেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগ থেকে প্রার্থী হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে যেভাবে তার নির্বাচনী প্রচারণায় চিত্র তারকাদের বিপুল অংশগ্রহণমূলক সমর্থন পেয়েছেন তা বিফলে যায়নি।

ফলে রোববার সন্ধ্যার পর নির্বাচনের ঘোষিত ফলাফলে দেখা গেল, বিপুল ভোটে বিজয়ী হয়েছেন ফেরদৌস। ভোট গণনার শুরু থেকেই তিনি প্রতিপক্ষের তুলনায় বড় ব্যবধানে এগিয়ে ছিলেন। আর তার এই এগিয়ে থাকার ধারা শেষ পর্যন্ত বজায় থাকে। একবারের জন্যও প্রতিপক্ষ এগিয়ে থাকার সুযোগ পাননি। যার পরিণামে সর্বশেষে দেখা গেল বিশাল এক ভূমিধস বিজয় পেয়েছেন নায়ক ফেরদৌস।

আর এটা প্রত্যাশিত ছিল বলেই ফলাফল ঘোষণার আগেই তার ধানমন্ডিতে নির্বাচনী কার্যালয়ে ভিড় করেন সহকর্মী তারকারা। একেক কেন্দ্রের ফলাফল আসতে থাকায় উচ্ছ্বসিত হতে থাকেন তার সহকর্মীরা। চূড়ান্তভাবে ফলাফল আসার পরে জানা যায় এই আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ফেরদৌস। আর ওই সময় থেকেই একে একে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারকারা। এভাবে দীর্ঘদিনের সহকর্মীদের শুভেচ্ছায় বিরামহীনভাবে সিক্ত হচ্ছেন ফেরদৌস। শুভেচ্ছা জানিয়ে ভাবনা বলেন, ‘ফেরদৌস ভাই নির্বাচিত হওয়ায় আমরা আনন্দিত। তাকে অভিনন্দন। তিনি আমাদের প্রার্থী। আমাদের সুখে-দুঃখে তাকে পাব।’

এ সময় তারিন, নিপুণ, রিয়াজসহ অনেকেই শুভেচ্ছা জানান। এ ছাড়া অনেকেই ফেসবুকে পোস্ট দিয়েও অভিনন্দন জানান। চিত্রনায়ক জাতীয় নির্বাচনে এবারই প্রথমবারের মতো অংশগ্রহণ করলেও এর আগে ২০২২ সালে তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী-সমিতির নির্বাচনে সদস্য পদে লড়েছিলেন। সেখানে দেখা গেছে ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই তাকে ভোট দিয়েছেন এবং তিনি সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। তারকাদের মধ্যে ফেরদৌস কী রকম জনপ্রিয় সেটা সেই নির্বাচনে দেখা গেছে এবার মাঠের ফেরদৌস তার জনপ্রিয়তা কতদূর নিয়ে যেতে পারেন এখন সেটার দিকেই তাকিয়ে থাকবে দেশবাসী।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে