সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

খুশির খবর দিলেন রাশমিকা

যাযাদি ডেস্ক
  ০৫ মার্চ ২০২৪, ১১:০২

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা ‘পুষ্পা: দ্য রুল’-এর সাফল্যের পর একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন এ অভিনেত্রী। এবার এ অভিনেত্রী তার ভক্তদের খুশির খবর দিলেন। দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে এবার জুটি বাঁধতে যাচ্ছেন এ নায়িকা। ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা এবং রাশমিকা মান্দানা। এ জুটি পছন্দ করেছিলেন দর্শক। পরে সত্যিই সম্পর্কে জড়ান বলে গুঞ্জনও আছে।

কিন্তু রাশমিকা-বিজয় দুজনেই স্পষ্ট করে জানিয়েছেন তারা শুধু বন্ধু। তার বাইরে কিছু নেই। দু’জনের সম্পর্ক থাকুক কিংবা না থাকুক রাশমিকা আর বিজয়কে আবার একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকেই। ভক্তদের জন্য খুশির খবর দিলেন রাশমিকা।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, পর্দায় বিজয়ের সঙ্গে তার বোঝাপড়া ভালো। তাই আবার তারা একসঙ্গে অভিনয়ের কথা ভাবছেন। দুজনেই নাকি ভালো স্ক্রিপ্টের খোঁজে আছেন।

রাশমিকা বলেন, আমরা বহুদিন পর্দায় আসিনি একসঙ্গে। দর্শকরা অপেক্ষা করে আছেন আমাদের একসঙ্গে দেখার জন্য। আমরা দুজনেই চাই আবার পর্দায় ফিরতে। কিন্তু তেমন সুযোগ হচ্ছে না। তবে চেষ্টা করছি।

বাস্তবে একসঙ্গে জুটি না বাঁধলেও পর্দায় যে দুজনেই আবার ফিরছেন, তা বোঝা যাচ্ছে। তবে কবে রাশমিকা আর বিজয়কে আবার একসঙ্গে দেখা যাবে, সেটা অবশ্য স্পষ্ট নয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে