মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সোহিনী খোলামেলা ফটোশুট করে আলোচনায়  

যাযাদি ডেস্ক
  ১৯ মার্চ ২০২৪, ১৩:৫৮
ছবি-সংগৃহিত

বর্তমান সময়ের অভিনেত্রী কিংবা অভিনেতারা সব সময় আলোচনায় থাকতে চান। এই জন্য ঘরের কথাও তারা ফাঁস করে দেন। অন্য দিকে এক্কেবারে খোলামেলা পোশাকে অভিনয় করতেও আপত্তি করেন না।

এদিকে ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার। ক্যারিয়ারে বেশ কিছু টেলিভিশন নাটক-সিনেমায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন তিনি। তবে প্রশংসা কুড়ানোর পাশাপাশি সমালোচনাও কম হয়নি তাকে নিয়ে। ব্যক্তিগত জীবনে কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তুমুল আলোচনায় উঠে এসেছেন বহুবার। এবার এবার খোলামেলা ফটোশুটে অংশ নিয়ে কটাক্ষের মুখে পড়েছেন সোহিনী।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে বেশ কয়েকটি ছবি ও রিল শেয়ার করেছেন সোহিনী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বিরহ’।

সোহিনীর পোস্ট করা ছবিগুলোতে দেখা যায়— শরীরের উর্ধাঙ্গে কাপড়ের লেশমাত্র নেই। গলায় একগুচ্ছ ফুলের মালা দিয়েই শরীর ঢেকেছেন। সঙ্গে পরেছেন মেরুন রঙের লেহেঙ্গা।

জানা গেছে, একটি ফটোশুটের জন্য এমন লুকে ধরা দিয়েছেন সোহিনী। আর সেটা নিয়েই জোর চর্চা চলছে নেটদুনিয়ায়।

এদিকে সোহিনীর এমন আবেদনময়ী লুকে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ। আবার কেউ কেউ তাকে কটাক্ষ করেছেন। অন্যদিকে উরফি জাভেদের সঙ্গে তুলনা করছেন অনেকেই।

আগুনের ইমোজি দিয়ে একজন লিখেছেন, আপনি সোহিনী সরকার নাকি সাহসী সরকার। আরেক নেটিজেন লেখেন, বাংলা সিনেমায় অনেক সুন্দর অভিনেত্রী থাকলেও তাদের মধ্যে আপনি একদমই আলাদা। আপনার সৌন্দর্য খুবই মায়াময়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে