বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

এটাই জয়ার প্রথম

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৪, ১০:১৯
ছবি-সংগৃহিত

সম্প্রতি কওমি মাদরাসার শিশু শিক্ষার্থীদের নিয়ে কথা বলে বেশ আলোচিত হন সময়ের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি কুকুর ও হাতি নিয়েও সম্প্রতি কথা বলেন। তার আবেদনের প্রেক্ষিতে হাতী নিয়ে চাঁদাবাজী বন্ধ হয়েছে। তবে সেই জয়া আহসান...

জানা যায়, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ইতোমধ্যে ঢালিউড-টালিউড মাতিয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন বলিউডেও।

পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই দর্শকদের হৃদয় ছুঁয়ে যান তিনি। চলচ্চিত্রের পর এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নতুন এই সিরিজের নাম ‘জিম্মি’। এটি নির্মাণ করবেন আশফাক নিপুণ।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে ওটিটি প্লাটফর্ম হইচই তাদের নতুন সিজনে ছয়টি সিরিজের ঘোষণা করেছে। ‘জিম্মি’ তারই একটি। গল্পে দেখা যাবে, সরকারী নিম্নপদস্থ কর্মচারী একজন মহিলা ১০ বছর ধরে কোনো প্রমোশন পায়না। স্বামী স্ত্রীর টানাটানির সংসার। উচ্চাকাঙখী মহিলাটি একদিন অফিসের স্টোররুমে একটা বড় অংকের টাকার বাক্স পায়। এই হঠাৎ পাওয়া টাকা নিয়ে শুরু হয় টানাপোড়েন। শেষ পর্যন্ত লোভের কাছে জিম্মি হয়ে পড়ে মহিলাটি।

খুব শিগগিরই সিরিজটির শুটিং শুরু হবে। তবে এতে জয়া আহসান ছাড়া আর কে রয়েছেন তা এখনও জানা যায়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে