রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পবিপ্রবি সাংবাদিক সমিতির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আনিসুর রহমান
  ০৫ আগস্ট ২০২৩, ০০:০০

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (পবিপ্রবিসাস) ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। সত্য প্রকাশে আপসহীন স্স্নোগানকে ধারণ ২০২২ সালের ২৭ জুলাই যাত্রা শুরু করে সাংবাদিক সংগঠনটি। এরই ধারাবাহিকতায় সাফল্যের ১ বছর পার করে দ্বিতীয় বছরে পদার্পণ করল পবিপ্রবিসাস।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে র?্যালি বের হয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনে গিয়ে থামে। এরপর ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনে ৩টা ১০ মিনিটে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি উপাচার্য ও পবিপ্রবিসাসের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত। আরও উপস্থিত ছিলেন পবিপ্রবিসাসের উপদেষ্টারা- অধ্যাপক এবিএম মাহবুব মোর্শেদ খান, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহযোগী অধ্যাপক মো. মমিন উদ্দীন ও সহকারী অধ্যাপক আবুবকর সিদ্দিক, জনসংযোগ কর্মকর্তা এমরান হোসেন ও আসমা আক্তার সেতু, পবিপ্রবিসাসের কার্যকর কমিটির সব সদস্য এবং সাধারণ শিক্ষার্থীরা।

র?্যালি শেষে বিকাল ৩টা ২০ মিনিটে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় উপাচার্য ও পবিপ্রবিসাসের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, ক্যাম্পাস সাংবাদিকতা ভবিষ্যতে দক্ষ সাংবাদিক তৈরির পাশাপাশি এটি সহশিক্ষা কার্যক্রমের একটি অংশ। এ ছাড়া তিনি পবিপ্রবি সাংবাদিক সমিতির ভবিষ্যতে এগিয়ে যাওয়া ও সাফল্য কামনা করে।

সংগঠনটির সভাপতি আনিসুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ে কেউ অনিয়ম-দুর্নীতির পথে হাঁটলে পবিপ্রবি সাংবাদিক সমিতি তা শক্ত হাতে দমন করবে। সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ভালো সংবাদগুলো বিশ্ব দরবারে পৌঁছে দেবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে