রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

পাবিপ্রবিতে আলোচনা সভা অনুষ্ঠিত

ক্যাম্পাস ডেস্ক
  ১৯ আগস্ট ২০২৩, ০০:০০

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ১৫ আগস্ট সকালে বিশ্ববিদ্যালয়ে এক শোকর্ যালি বের করা হয়।র্ যালি শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপাচার্য অধ্যাপক ডক্টর হাফিজা খাতুন, উপ-উপাচার্য অধ্যাপক ডক্টর এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর কে এম সালাহ্‌ উদ্দীন 'জনক জ্যোতির্ময়' মু্যরালে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন। এ সময় আরও শ্রদ্ধাজ্ঞাপন করে বিভিন্ন বিভাগ, দপ্তর, হল প্রশাসনসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

শ্রদ্ধাঞ্জলি শেষে বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-২ এ বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনার ওপর এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ডক্টর হাফিজা খাতুন। প্রধান আলোচক ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর কে এম সালাহ্‌ উদ্দীন এবং সভাপতিত্ব করেন উপ-উপাচার্য অধ্যাপক ডক্টর এস এম মোস্তফা কামাল খান।

আরও বক্তব্য রাখেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ডক্টর দিলীপ কুমার সরকার, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ডক্টর মো. হাবিবুলস্নাহ্‌, রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, জ্যেষ্ঠ শিক্ষক অধ্যাপক ডক্টর মো. সাইফুল ইসলাম, অধ্যাপক ডক্টর মো. খায়রুল আলম, অধ্যাপক ডক্টর মো. মুশফিকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর ডক্টর মো. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা ডক্টর মো. নাজমুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিসংখ্যান বিভাগের শিক্ষক মোছা. মিরা খাতুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে