শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কটিয়াদীতে কমিটি গঠন

মাসুম পাঠান
  ১৬ মার্চ ২০২১, ০০:০০

বন্ধুত্ব করি দেশ গড়ি স্স্নোগানকে ধারণ করে কিশোরগঞ্জের কটিয়াদীতে দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন ফ্রেন্ডস্‌ ফোরামের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে দৈনিক যায়যায়দিনের কটিয়াদী উপজেলা প্রতিনিধি মাসুম পাঠানের সভাপতিত্বে ও কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক শিক্ষক আবু নাঈমের সঞ্চালনায় বক্তব্য রাখেন কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি অধ্যক্ষ এ কে এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি রফিকুল হায়দার টিটু, যুগ্ম সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি মোবারক হোসেন, কিশোরগঞ্জ সদর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা রাসেল মাহবুব, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এনামুল হক বাবু, কটিয়াদী সরকারি কলেজের প্রভাষক মো. শামীম মিয়া, বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবি বেলাল আহম্মেদ।

আলোচনার শেষে সর্বসম্মতিক্রমে কটিয়াদী সরকারি কলেজের প্রভাষক মো. শামীম মিয়া সভাপতি ও কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) কানিজ ফাতেমা শিল্পীকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট ফ্রেন্ডস্‌ ফোরামের কটিয়াদী উপজেলা শাখার কমিটি ও ১১ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি রাসেল মাহবুব, মাসুম বিলস্নাহ তাহের ও মো. রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. খাইরুল ইসলাম ও শমিরুল ইসলাম সাইফুল, সাংগঠনিক সম্পাদক আবু নাঈম, মহিলাবিষয়ক সম্পাদক শাহানা আক্তার, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সমাজকল্যাণ সম্পাদক আফরোজা সুলতানা, তথ্য ও যোগাযোগ সম্পাদক মো. আব্দুলস্নাহ আল হাদি, দপ্তর সম্পাদক মুজাহিদ বিন জালাল, সাহিত্য সম্পাদক মো. বেলাল আহম্মেদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক নাঈম ইসলাম সাগর, ক্রীড়া সম্পাদক মো. শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মোহাম্মদ মোস্তফা জাকির, সাংস্কৃতিক সম্পাদক আব্দুলস্নাহ আল মামুন, নির্বাহী সদস্য আতিকুর রহমান কাযিন, সদস্য মো. আরিফুর রহমান, সালাহ উদ্দিন, মো. সানি ও আশিকুর রহমান।

উপদেষ্টারা হচ্ছেন- এ কে এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, মোহাম্মদ আলী, সাদেকা সুলতানা, মো. রফিকুল হায়দার টিটু, ফখর উদ্দিন ইমরান, মোবারক হোসেন, এনামুল হক বাবু, মাইনুল হক মেনু, দর্পণ ঘোষ, আনিছুর রহমান উজ্জ্বল ও এখলাছ উদ্দিন।

উপদেষ্টা, জেজেডি ফ্রেন্ডস ফোরাম

কটিয়াদী, কিশোরগঞ্জ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে