রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চকরিয়া, কক্সবাজার

রবিউল হাসান
  ০২ ডিসেম্বর ২০২৩, ০০:০০

বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফ্রেন্ডস ফোরাম গঠন করা হয়েছে। আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তা বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। নভেম্বর মাসের ৩ তারিখ শুক্রবার কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের কনফারেন্স রুমে এক সভার আয়োজন করা হয়। জেলহত্যা দিবসে জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা শুরু করা হয়। যায়যায়দিন চকরিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে বলেন, লেখক-পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। এ সংগঠনের বন্ধুরা সামাজিক কর্মকান্ডের মাধ্যমে নিজেদের যুক্ত করে সমাজের সার্বিক কল্যাণে কাজ করছে।

আহ্বায়ক রবিউল হাসান বলেন, যায়যায়দিন শুধুমাত্র একটি সংবাদপত্র নয়, দেশের মাটি ও মানুষের শুভ, কল্যাণে সচেষ্ট থেকে জনসচেতনতামূলক কর্মকান্ডে গঠিত জাতীয় পর্যায়ের বড় একটি পস্ন্যাটফর্ম 'যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম'। দেশের বিপুল সংখ্যক তারুণ্যে উজ্জীবিত বন্ধুদের সঙ্গে নিয়ে শিক্ষা, সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণ করছে। আলোচনা শেষে সবার মতামতে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

আহ্বায়ক কমিটি: আহ্বায়ক : রবিউল হাসান, যুগ্ম আহ্বায়ক: মাহফুজুল করিম জাহিদ, আলী রিয়াজ ও খুরশেদ আলম; সদস্য সচিব: মো. আলী মর্তুজা টিটু, যুগ্ম সদস্য সচিব: ইযারকানুল হক রাজু ও ডা. হেলাল উদ্দিন বিপস্নব; সদস্য: শাহেদ মোস্তফা সাকিব, আবদুল মাজিদ, মো. নওশাদ, তারেকুল ইসলাম, জেকি বেগম, গিয়াস উদ্দিন, হাবিবুলস্নাহ মিজবাহ রাফি, ফরহাদুল ইসলাম, রিয়াদুল ইসলাম, ইমরানুল হক, হুমায়ুন কবির, রাহাত মুক্তাদির, নাঈমুল ইসলাম, ইকরাম উদ্দিন। কমিটি গঠন শেষে ফ্রেন্ডস ফোরাম চকরিয়ার সদস্য বন্ধুরা দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত শেষে সভা মুলতবি ঘোষণা করেন।

আহ্বায়ক, চকরিয়া, কক্সবাজার

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে