শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ফুলপুরে আহ্বায়ক কমিটি গঠন

শাহ্‌ নাফিউলস্নাহ সৈকত
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
ফ্রেন্ডস ফোরাম ফুলপুর আহ্বায়ক কমিটি গঠন শেষে ফটোসেশনে

ময়মনসিংহের ফুলপুরে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার ১১ জানুয়ারি বিকালে পৌর শহরের যায়যায়দিন উপজেলা কার্যালয়ে ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সাংবাদিক শাহ্‌ নাফিউলস্নাহ সৈকতের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, সংবাদপত্র সমাজের আয়না। আয়নায় যেমন নিজের চেহারা প্রতিবিম্বিত হয়, তেমনি দেশ, জাতি, সমাজ এমনকি সমকালীন বিশ্বের চলমান ঘটনা, জীবনযাত্রা, চিন্তাচেতনা, জাতীয় স্বার্থ ও দিকনির্দেশনা সংবাদপত্রের পাতায় ছাপা হয়। সামাজিক উন্নয়ন, মানবাধিকার প্রতিষ্ঠা, সত্য-সুন্দর এবং ন্যায়ভিত্তিক সমাজ গঠনে সংবাদপত্রের গুরুত্ব অপরিসীম।

বর্তমানে ব্যাপকভাবে অনৈতিকতার দিকে ধাবিত হচ্ছে যুবসমাজ। তাই সামাজিক দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির পত্রিকা যায়যায়দিন বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করছে এবং এ পত্রিকাটির সংগঠন ফ্রেন্ডস ফোরামের দেশের সব জেলা ও উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদর্শিক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। আমরা আশা করি ফুলপুরে এ সংগঠনের পতাকাতলে যুবসমাজ একত্রিত হয়ে বাল্যবিবাহ, মাদকের বিরুদ্ধে ও বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকান্ডে এগিয়ে আসবে এবং দেশ, জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরে বিশেষ অবদান রাখবে।

পরে সর্বসম্মতিক্রমে মাহমুদুল হাসান রাব্বিকে আহ্বায়ক ও আল ফাহাদ সরকারকে সদস্য সচিব নির্বাচিত করে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন জুয়েল, ইঞ্জিনিয়ার সিদ্দিকুর রহমান বাবু ও সাংবাদিক আজহারুল ইসলাম; যুগ্ম সদস্য সচিব আশরাফুল আলম হৃদয় ও ফারজানা আক্তার; সদস্য : আক্তার মাসুদ সরকার, সুলতান মাহমুদ সম্রাট, রফিকুল ইসলাম, তানভীর আহমেদ, শাহজাহান মিয়া, জেসমিন আক্তার, হাসিবুল ইসলাম, মিজানুর রহমান সুজন, তানজিদ হাসান, কবি মুশফিকুর রহমান, আরিফুল ইসলাম, সুমিত সরকার উদয়, এনামুল হক রাজু ও হামিম ফকির।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম, ফুলপুর, ময়মনসিংহ

০১৭১১-১২৯৯০১

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে