রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নতুন লোগো উন্মোচন করেছে গেস্নাবাল স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
  ০৯ ডিসেম্বর ২০২৩, ০০:০০

সাশ্রয়ী মূল্যে সেরা কোয়ালিটির ইলেকট্রনিক পণ্য সরবরাহ করার জন্য প্রতিশ্রম্নতিবদ্ধ গেস্নাবাল শীর্ষস্থানীয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল, সম্প্রতি তাদের লোগো রি-ব্র্যান্ডিংয়ের ঘোষণা করেছে। আইটেল জানিয়েছে, তাদের প্রতিশ্রম্নতির অংশ হিসেবে উদীয়মান বাজারের প্রযুক্তিগত চাহিদা মেটাতে রি-ব্র্যান্ডিং আরও উলেস্নখযোগ্য ভূমিকা রাখবে। এই পরিবর্তনটি আইটেল ব্র্যান্ডের ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ টার্নিং পয়েন্ট, যা ব্র্যান্ডের কমিটমেন্টকে আরও দৃঢ় করবে, পাশাপাশি নতুন লোগো আগের থেকে হয়েছে আরও মর্ডান এবং ফ্রেশ।

অস্ট্রেলিয়াভিত্তিক গেস্নাবাল ডিজাইন প্রতিষ্ঠান 'ডিজাইন স্টুডিও' আইটেলের নতুন লোগো ডিজাইন করেছে, যেটি তুলে ধরে তারুণ্য, উদ্যমী এবং দূরদর্শী দৃষ্টিভঙ্গির প্রতীক। নতুন এই লোগোটি পুরনো লোগো থেকে অনেকটাই আলাদা, আইকনিক স্পিচ বাবলটি সম্পূর্ণ রিডিজাইন করা হয়েছে, যা নির্দেশন করে কানেকশন এবং কমিউনিকেশনের প্রতি ব্র্যান্ডের অঙ্গীকারের প্রতীক। নতুন মেজেন্টা ধাঁচের রং দিচ্ছে ইতিবাচক এবং তারুণ্যের ভাইব। লোগোর টাইপোতে ব্যবহৃত সামঞ্জস্যপূর্ণ স্যালটেন্ড এঙ্গেল তুলে ধরছে আইটেলের ভবিষ্যৎ পরিকল্পনার প্রতীক, যা ব্র্যান্ডের প্রডাক্ট এবং সার্ভিসের মাধ্যমে কমিউনিটিকে ক্ষমতায়ন এবং সহযোগিতাকে আরও এগিয়ে নিয়ে যাবে।

১৬ বছর আগে প্রতিষ্ঠিত আইটেল ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী স্মার্ট লাইফ প্রযুক্তি পণ্য সরবরাহ করা ও লেটেস্ট প্রযুক্তিগত ইনোভেশন ব্যবহার করার প্রতিশ্রম্নতিবদ্ধ। একটি মোবাইল ফোন ব্র্যান্ড থেকে একটি স্মার্ট লাইফ ব্র্যান্ডে বিকশিত হয়ে, আইটেল একটি বৈচিত্র্যময় ব্র্যান্ড ইকোসিস্টেমের জন্ম দিয়েছে, যা বর্তমানে গ্রাহকদের স্মার্ট লাইফে বিভিন্ন চাহিদা পূরণ করছে।

আইটেল গেস্নাবালি বিভিন্ন ধরনের পণ্য অফার করছে, যার মধ্যে রয়েছে স্মার্টফোন, এক্সেসরিজ, পারসোনাল কেয়ার প্রডাক্ট এবং হোম অ্যাপস্নায়েন্সেস, যার লক্ষ্য ইকো-সিস্টেম সেবা প্রদান করে উদীয়মান বাজারে গ্রাহকদের একটি ভালো লাইফস্টাইলে সহায়তা করা।

২০২৩কিউ২-এ আইডিসি বিক্রয় তথ্য অনুযায়ী, আইটেল মার্কেটে শীর্ষ অবস্থান ধরে রেখেছে ইনোভেশন এবং গ্রাহক চাহিদা অনুযায়ী প্রডাক্ট ডিজাইনের জন্য। বিবৃতিতে আরও বলা হয়, এনজয় বেটার লাইফ স্স্নোগানকে লক্ষ্য রেখে আইটেল কাজ করে যাচ্ছে বিশ্বজুড়ে এবং এই লোগো পরিবর্তনটি সেই যাত্রায় এগিয়ে যাওয়ার একটি বিশেষ পদক্ষেপ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে