বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আলস্নু অয়নের গলায় শাহরুখের 'লুট পুট গ্যায়া'

তারার মেলা ডেস্ক
  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
আলস্নু অয়নের গলায় শাহরুখের 'লুট পুট গ্যায়া'

গত বছরের শেষ দিকে মুক্তি পায় বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত 'ডাঙ্কি'। 'পাঠান' এবং 'জওয়ান'-এর মতো বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও 'ডাঙ্কি'তেও শাহরুখের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। আর 'ডাঙ্কি'র 'লুট পুট গ্যায়া' গানটি তো ঘুরছে মুখে মুখে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানে রিল ভিডিওর অভাব নেই। এবার শাহরুখের গান শোনা গেল দক্ষিণী তারকা আলস্নু অর্জুনের ছেলে অয়নের গলায়।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি শাহরুখ খানের একটি ভ্যারিফায়েড ফ্যান অ্যাকাউন্ট থেকে আলস্নু অর্জুনের ছেলে আলস্নু অয়নের একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানে শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'ডাঙ্কি'র জনপ্রিয় গান 'লুট পুট গ্যায়া' গানটি গাইতে দেখা গেল তারকা পুত্রকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে স্পোর্টস জার্সি পরে বসে রয়েছে আলস্নু অয়ন। মুখে হাসি নিয়ে পেছনে ফিরে কাউকে বলে উঠে, 'ডাঙ্কি নেক্সট' এরপর 'লুট পুট গ্যায়া' গানটি গাইতে শুরু করে।

যদিও হিন্দি ভাষায় তেমন ভালো নয় বলে গানের লিরিক্স গন্ডোগোল করে ফেলল। তবে বাপ-ছেলের মিষ্টি হাসিতেই মুগ্ধ সবাই।

পোস্টের উত্তরে শাহরুখ লেখেন, 'ধন্যবাদ সোনা... তুমি ফুল আর আগুন দুটোই একসঙ্গে (পুষ্পার রেফারেন্স টানেন শাহরুখ)!! এখন আমার বাচ্চাদের আলস্নু অর্জুনের শ্রীবলিস্ন গান গাওয়ার অনুশীলন করতে বলব... হা হা।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে