​বিডিটিকিটস ও গো জায়ান-এ টিকেট কিনে বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক

​বিডিটিকিটস ও গো জায়ান-এ টিকেট কিনে বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক

পরিবারের সাথে অথবা বন্ধুরা দল বেঁধে কিংবা একাই দেশের নানা প্রান্তে ঘুরতে আবার বের হচ্ছেন ভ্রমণপিপাসুরা। এছাড়া বিভিন্ন প্রয়োজনেও ভ্রমণ করছেন অনেকেই। আর তাই প্রকৃতি বা দর্শনীয় স্থানে বেড়ানো কিংবা প্রয়োজনীয় ভ্রমণকে আরো সাশ্রয়ী করতে টিকেটের পেমেন্টে ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। বিডিটিকিটস ও গো জায়ান থেকে টিকেট কিনে পেমেন্ট বিকাশ করলে ৩১ অক্টোবর পর্যন্ত এই ক্যাশব্যাক পাবেন গ্রাহক।

বিডিটিকিটস থেকে বাস, লঞ্চ বা বিমানের টিকেট কিনে বিকাশে পেমেন্ট করলে একবারে সর্বোচ্চ ১০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক।

এদিকে গো জায়ান থেকে বিমানের টিকেট কিনে বিকাশে পেমেন্ট করলে একবারে ৪০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন ৮০০ টাকা ক্যাশব্যাক পাবেন একজন গ্রাহক। অফারটি পেতে ন্যূনতম ২০০০ টাকা পেমেন্ট করতে হবে।

বিকাশ অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট করে টিকেট কেনার সাথে সাথেই নিজের অ্যাকাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক। বিকাশ অ্যাপের হোমস্ক্রিনের ‘টিকেট’ আইকন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করে যাত্রার তারিখ, স্থান নির্বাচন করে খুব সহজেই টিকেট কাটতে পারবেন গ্রাহক। বিকাশের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আরো বিস্তারিত জানা যাবে অফারটি সম্পর্কে।

বাস-ট্রেন-লঞ্চ-বিমানের টিকেট এখন খুব সহজে ঘরে বসেই বিকাশ অ্যাপ থেকে কিনতে পারেন গ্রাহক। বিকাশ অ্যাপ থেকে প্রয়োজন অনুসারে টিকেট কেনার সুবিধা থাকায় গ্রাহকদের মাঝে এই সেবাটি জনপ্রিয় হয়ে উঠছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে