মুকেশ আম্বানির পরিবারকে হত্যার হুমকি

মুকেশ আম্বানির পরিবারকে হত্যার হুমকি

রিলায়েন্সের কর্ণধার ও ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আটবার ফোন করে এই হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। ভারতের বিভিন্ন গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আটবার ফোন দিয়ে হুমকি দেওয়া হয়েছে। ফোনে মুকেশ আম্বানি ও তার পরিবারকে হুমকি দিয়েছে অজ্ঞাত এক ব্যক্তি। এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করেছে রিলায়েন্স হাসপাতাল। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, হুমকি দিতে আটবার ফোন করা হয়। মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের চিকিত্সক তারাং গিয়ানচান্দানি বলেছেন, এক অজ্ঞাত ব্যক্তি আটবার ফোন করে মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়েছে। মুম্বাই পুলিশের কাছে আমরা অভিযোগ দায়ের করেছি। এর আগে গত বছর ফেব্র‚য়ারিতে মুম্বাইয়ে আম্বানির বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধারের ঘটনা নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সে সময় পুলিশ সূত্র নিশ্চিত করে যে, গাড়ির ভেতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গেছে।

সম্প্রতি রিলায়েন্স জিও থেকে চেয়ারম্যানের পদ ছেড়েছেন মুকেশ আম্বানি। ঐ পদে বসেছেন তার ছেলে আকাশ আম্বানি। অপর দিকে রিলায়েন্স রিটেলের চেয়ারম্যান করা হতে পারে মুকেশ কন্যা ইশা আম্বানিকে। রিলায়েন্স গ্রুপের ভবিষত্ পরবর্তী প্রজন্মের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন ভারতের অন্যতম ধনী এই শিল্পপতি।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে