মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

পশ্চিমবঙ্গে তৃণমূল নেতা-নেত্রীর যে ছবি ভাইরাল

যাযাদি ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৫১
তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের পা টিপে দিচ্ছেন দলের পঞ্চায়েত সমিতির সদস্য রুমা রায় পাল

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন রাজনৈতিক দল ‘তৃণমূল’ বিধায়ক অসিত মজুমদারের একটি ছবি, যা নিয়ে শাসক দলটিকে তীব্র কটাক্ষ করেছে ভারতের কেন্দ্রীয় ক্ষমতাসীন দল বিজেপি। বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে চলছে তীব্র সমালোচনা ও ক্ষোভ।

ছবিতে দেখা যায়, দলীয় কর্মীর বাড়িতে বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তার পা টিপে দিচ্ছেন দলের পঞ্চায়েত সমিতির সদস্য রুমা রায় পাল।

জানা গেছে, গত ২০ জানুয়ারি চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার মমতা বন্দোপাধ্যায়ের সুরক্ষা কবজ কর্মসূচি করেন তারই বিধানসভার দেবানন্দপুর পঞ্চায়েত এলাকায়। সারাদিনের কাজ শেষে এলাকার দলীয় সদস্য পীযূষ ধরের বাড়িতে রাতও কাটান। বাড়ির বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নেওয়ার সময় রুমা রায় পাল বিধায়কের পা টিপে দেন।
বিধায়কের পা টিপে দেওয়ার সেই ছবি রুমা পাল নিজেই তার ফেসবুক প্রোফাইলে আপলোড করে লেখেন, “no caption, শুধু বলি আমার গুরু, আমার ভগবান, যার সেবা করে আমি ধন্য।”

এ ঘটনায় বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সম্পাদক সুরেশ সাউ কটাক্ষ করে বলেন, “বিধায়কের পদসেবা করলে তবেই পদ এবং ভোটের টিকিট পাওয়া যায়।”

যদিও ঘটনা প্রসঙ্গে বিধায়ক অসিতের সাফাই, তার পায়ে অস্ত্রোপচার হয়েছে, সেলাই পড়েছে ১০৮টি। সেই অবস্থায় ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে গিয়ে প্রচণ্ড পা ব্যথা হয় তার। অসিত বলেন, “দলের কর্মী হিসেবে নয়, একজন মেয়ে, একজন বোন হিসেবে পা টিপে দিয়েছেন রুমা। এতে অন্যায় কিছু নেই। বিজেপির আহাম্মকরা কোনও শিক্ষা পায়নি তাই এসব বলছে।” সূত্র: আনন্দবাজার অনলাইন

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে