সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নাচোলে গভীর নলকূপের পরিত্যক্ত হাউজ থেকে লাশ উদ্ধার

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ২৬ এপ্রিল ২০২৪, ১৯:১৭
নাচোলে গভীর নলকূপের পরিত্যক্ত হাউজ থেকে লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গভীর নলকূপের পরিত্যাক্ত হাউজিং এর ভিতর থেকে এক মানসিক প্রতিবন্ধির লাশ উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র উদ্ধারকারী দল।

নাচোল থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান, শুক্রবার ২৬ এপ্রিল বেলা ১১টার দিকে উপজেলার নেজামপুর ইউনিয়নের পূর্ব নেজামপুর গ্রামের তুষার বর্মনের পরিত্যাক্ত গভীর নলকুপের হাউজিং পাইপের ভিতরে একই গ্রামের চৈতন্য বর্মনের ছেলে মানসিক প্রতিবন্ধি(মৃগি রোগি) রনি বর্মন(২৩)পড়ে যায়।

মাঠে ধান ক্ষেতে পানি সেচ দিতে যাওয়া কৃষকরা প্রথমে শব্দ শুনতে পেয়ে এগিয়ে গেলেও তারা হাউজিং এর ভিতরে শব্দ ও চিৎকার শুনতে পায়। এদিকে রনি বর্মনের স্বজনদের সন্দেহ হলে নাচোল থানা ও নাচোল ফায়ার স্টেশনে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ আরম্ভ করে।

দীর্ঘ সময় ধরে উদ্ধার কাজ চালিয়ে তাদের চেষ্টা বিফল হয়। পরে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে তারা পরিত্যাক্ত হাউজিং এর ১৬০ ফিট গভীর থেকে বিকেল ৪টায় রনি বর্মনের লাশ উদ্ধার করে।

রনি বর্মনের পিতা চৈতন্য বর্মন জানান, প্রায় ১৫/১৬ বছর যাবত সে মৃগি রোগে ভুগছিল। ৩ সন্তানের জনক রনি বর্মনের পরিবারে চলছে শোকের মাতম। ময়না তদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নাচোল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে