রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

গাড়ি উল্টে রক্তাক্ত দেহ, তবুও সেলফি তুলতে ব্যস্ত নারী, ভিডিও ভাইরাল

যাযাদি ডেস্ক
  ২২ মে ২০২৪, ১৪:২৬
ছবি-সংগৃহিত

প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে মানুষ এখন অস্থির সময় পার করছে। বিশেষ করে তরুণ-তরুণীরা সেলফি এবং টিকটকে আশক্ত। এমন খবর প্রায় সংবাদ মাধ্যমে আসে যে টিকটক করতে গিয়ে মৃত্যু। এবার দেখা গেল গাড়ী দুর্ঘটনায় আহত হয়ে রাস্তায় পড়ে ছটফট করছে কয়েকজন তরুণী। কিন্তু এর মধ্যেও ২ জন সেলফি তুলতে ব্যস্ত। সেই সেলফি সামাজিক মাধ্যমে আপলোপ করছে। পরে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

জানা যায়, গাড়ি উল্টে ৫ নারী আরোহীর সবাই কম-বেশি আহত। এরমেধ্যে দুজন গুরুতর আহত, রক্তও ঝরছে। এমন অবস্থায় নিজেদের বা সঙ্গীদের অবস্থার দিকে কিংবা গাড়ি উদ্ধারের দিকে মনোযোগ না দিয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়েছে পড়েছেন রক্তাক্ত দুই নারী। তাদের সেলফি তোলার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তা দেখে হতভম্ব নেটিজেনরা। ওই দুই নারীর মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

সম্প্রতি দক্ষিণ আমেরিকার দেশ মেক্সিকোর কুয়েরনাভাকা শহরে ঘটেছে এই ঘটনা। মার্কিন সংবাদমাধ্যম দ্য নিউইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। চলন্ত অবস্থায় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় তা উল্টে যায়। গাড়িটিতে তখন ৫ জন যাত্রী ছিলেন। তাদের সবাই নারী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবি ও ভিডিওতে দেখা যায়, দুর্ঘটনায় আহত পাঁচজনের মধ্যে দুজন সড়কের পাশে ফুটপাতে বসে একসঙ্গে সেলফি তুলছেন। অথচ এ সময় তাদের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং সেখান থেকে রক্ত ঝরছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা যে সেলফি পোস্ট করেছেন সেখানেও তাদের রক্তাক্ত অবস্থাতে দেখা গেছে।

একটি ভিডিওতে দেখা গেছে, পুলিশ এসে যখন তাদের সরিয়ে নেওয়ার চেষ্টা করছে তখনও সেলফি তোলা দুই নারীর মধ্যে একজন ঠিকমতো হাঁটতে পারছিলেন না।

শুধু তাই নয়, গুরুতর এই অবস্থায় তারা যখন ক্ষতিগ্রস্ত গাড়িটির পাশে প্রাথমিক চিকিৎসার জন্য অপেক্ষা করছিলেন তখনও সেলফি তুলছিলেন।

পরে অবশ্য তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে ৫ নারী যাত্রীর কারও পরিচয় প্রকাশ করা হয়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে