রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

বিয়ের ১২ দিন পর স্বামী জানলেন বউ পুরুষ!

যাযাদি ডেস্ক
  ২৮ মে ২০২৪, ১৭:২২
আপডেট  : ২৮ মে ২০২৪, ১৮:০৬
ছবি-সংগৃহিত

ভালোবেসে বিয়ে করে ১২ দিনের মাথায় স্বামী জানতে পারেন, তার স্ত্রী আসলে নারীর ছদ্মবেশে থাকা একজন পুরুষ! শুনে অবাক হচ্ছেন ? এঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়।

ইন্দোনেশিয়ান এক যুবক ভালোবেসে বিয়ে করেন, বিয়ের ১২ দিনের মাথায় ২৬ বছর বয়সী ওই স্বামী জানতে পারেন, তার স্ত্রী আদিন্দা কানজা আসলে নারীর ছদ্মবেশে থাকা একজন পুরুষ।

সাউথ চায়না মর্নিং পোস্টে বলা হয়, ওই যুবক ইন্দোনেশিয়ার জাভা দ্বীপের নারিঙ্গুল অঞ্চলের বাসিন্দা। ২০২৩ সালে সোশ্যাল মিডিয়ায় আদিন্দা কানজার সাথে তার পরিচয় হয়।

ওই যুবক বলেন, আদিন্দা কানজা সর্বদা মুসলিম পোশাক পরতেন যার ফলে তার পুরো মুখ ঢেকে থাকত। সেকারণে তার মুখ দেখা সম্ভব হয়নি। প্রায় এক বছর পর ধরে প্রেমের সম্পর্কের পর দুজনেই বিয়ের পরিকল্পনা শুরু করি।

ওই যুবক কানজাকে বিয়ের কথা বললে কানজা জানান, তার বিয়েতে কেউ থাকতে পারবে না, কারণ তার পরিবারের কোনও সদস্যই নেই। এরপর তারা গত ১২ এপ্রিলে বিয়ে করেন।

তবে চাঞ্চল্যকর বিষয় হলো, বিয়ের পরেও আদিন্দা নিজের মুখ লুকিয়ে রাখতে থাকে। তার স্বামীকে মুখ দেখাই না। আর রাতে আদিন্দা তার স্বামীকে বলেন, তার মাসিকের অসুস্থতা আছে এমন নানা অজুহাতে স্বামীর ঘনিষ্ঠতা এড়ানোর চেষ্টাও চালাতে থাকেন আদিন্দা।

পরে ওই যুবক তার স্ত্রীর ওপর এমন আচরণের কারণে সন্দেহ মনে হয়। তখন যুবক খোঁজ নিয়ে জানতে পারে আদিন্দার বাবা-মা এখনও জীবিত আছেন এবং আদিন্দা আসলে একজন পুরুষ। তখন যুবক আশ্চর্য হন। আদিন্দার আসল নাম ‘ইএসএইচ’, যিনি ২০২০ সাল থেকে নারীদের মতো পোশাক পরছেন।

‘আদিন্দা বা ইএসএইচ’ কে পুলিশ গ্রেপ্তার করেছে। আদিন্দা বা ইএসএইচ বলেন, সে তার ‘স্বামীর’ পরিবারের সম্পদ চুরি করার জন্য এই বিয়ে করেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে