মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

বিশ্বনাথে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ১০ জুলাই ২০২৪, ২২:৪৬
আপডেট  : ১০ জুলাই ২০২৪, ২২:৪৭
ছবি : যায়যায়দিন

দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী ও ১৯ বছরে পদার্পন উপলক্ষে সিলেটের বিশ^নাথে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কেক কাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। বুধবার দুপুরে উপজেলা প্রশাসনিক ভবনের সেমিনার কক্ষে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সংবাদপত্র আধুনিক সমাজের একটি অপরিহার্য অংশ। সমাজের উপরিকাঠামো, অবকাঠামো কিংবা মানবীয় আচরণের ক্ষেত্রে পরিবর্তন আনতে সংবাদপত্রের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

সমাজ থেকে ক্ষুধা, দারিদ্রতা, কুসংস্কার, অজ্ঞতা ও বৈষম্য দূরীকরণসহ সামাজিক জীবনের নানা সমস্যা মোকাবেলায় সংবাদপত্র সহযোগী হাতিয়ার হিসেবে কাজ করে। বক্তারা আরো বলেন, বস্তুনিষ্ট সংবাদ মাধ্যম সমাজের উন্নয়ন সাধিত হয়। সকল ক্ষেত্রে সমাজের অনিয়ম, দূর্নিতী অসঙ্গতি তুলে ধরে মানব কল্যানে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছে শীর্ষ স্থানীয় দৈনিক যায়যায়দিন। বর্তমানে সরকারের সকল ধরনের উন্নয়নের বস্তুনিষ্ট সংবাদ প্রচারে যায়যায়দিন এগিয়ে রয়েছে।

যায়যায়দিন পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কামাল হোসেন’র সভাপতিত্বে ও ফ্রেন্ডস ফোরামে সাধারন সম্পাদক জুহেল আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদের, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবু সাঈদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধক্ষ আব্দুস সালাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, যুক্তরাজ্য লুহীত চৌধুরী, ইউপি সদস্য নুরুল ইসলাম, সংগঠক আব্দুল গণি, ব্যবসায়ী দিলোয়ার হোসেন সজিবসহ সংগঠনের সদস্যবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে