লম্বা পোশাকের সঙ্গে ডেনিম জ্যাকেট

লম্বা পোশাকের সঙ্গে ডেনিম জ্যাকেট

ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে পরিবর্তন আসে পোশাকেও। কারণ ঋতুর পরিবর্তনে বদলায় আবহাওয়া। কখনও গরম আবার কখনও ঠাণ্ডা। তাই পোশাকের প্রতি খুব বেশি মনোযোগ দিতে হয়।

পোশাকের কথা বলতে গেলে মাথায় আসে বিভিন্ন ফ্যাশনের কথা। কেউ বা পছন্দ করে হালকা একটা চাঁদরে নিজেকে পেঁচিয়ে শীত পার করতে, আবার কেউ বা পছন্দ করেন মোটা মোটা জ্যাকেট পরে শীত কাটাতে। শীত কিংবা গরম বলে কথা নয়।

যেকোনো আবহাওয়াতেই ডেনিম জ্যাকেট পরে নিজেকে আরও বেশি স্টাইলিশ করে তোলা যায়। তাই নিজের আলমারিতে ডেনিম জ্যাকেট থাকা এখন যেন একটি ট্রেন্ড। আর যদি একজন ফ্যাশনপ্রেমী হয়ে থাকেন তাহলে তো কথাই নেই।

যেকোনো রকমের পোশাকের সঙ্গে মনোমুগ্ধকর ও স্টাইলিশ দেখায় ডেনিম জ্যাকেট। শর্ট যেকোনো টপসের সঙ্গে খুব বেশি প্রচলিত ডেনিমের এ ফ্যাশন। তবে লম্বা পোশাকের সঙ্গে দিনে দিনে বেড়ে চলেছে এর প্রচলন। ম্যাক্সির মত লম্বা পোশাকে খুব সহজেই পরে নেওয়া যায় ডেনিম জ্যাকেট।

ডেনিম জ্যাকেটের মাঝেও রয়েছে নানা রঙ ও বাহারি ডিজাইন। রঙের মাঝে সব থেকে বেশি পছন্দের হলো নীল ও কালো ডেনিম। ডিজাইনের মাঝেও রয়েছে পার্থক্য। সাইজেও রয়েছে ভিন্নতা। কেউ পছন্দ করেন শর্ট জ্যাকেট পড়তে আবার কেউ বা পছন্দ করেন লঙ জ্যাকেট পড়তে।

পোশাকটি যদি ফ্লোরাল প্রিন্টের হয় তাহলে জ্যাকেটকে যতটা সম্ভব সাধারণ ডিজাইনে রাখা উচিৎ। জ্যাকেটে খুব বেশি নকশা না থাকাই ভালো। এক্ষেত্রে ডেনিমের রঙ নীল হলে ভালো লাগে।

আবার পোশাকটি যদি কোনো প্রিন্টের না হয়, একদম সাদামাটা হয় তাহলে কালো জ্যাকেট খুব সহজেই সুন্দর করে তোলে পুরো লুকটাকে। তবে কালো জ্যাকেট প্রায় সকল প্রিন্টের পোশাকের সঙ্গেই মানানসই।

যাযাদি / এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে