টেলিফোনের তারের মতো নেকলেসের দাম আকাশছোঁয়া

টেলিফোনের তারের মতো নেকলেসের দাম আকাশছোঁয়া

এখন অনেকেই দাবি করেন, আপনি যা পরবেন তাই-ই নাকি ফ্যাশন। আর এ ধরনের ট্রেন্ডে প্রায়ই যুক্ত হয় এমন কিছু ফ্যাশন এবং স্টাইল স্টেটমেন্ট, যা দেখে ‘অদ্ভুত বা উদ্ভট’ মনে হতে পারে। কিন্তু এ ধরনের বেশিরভাগ পণ্যের দাম আকাশছোঁয়া হয়ে থাকে।

সম্প্রতি এ ধরনের এক নেকলেসের সাংঘাতিক দাম শুনে হতবাক হয়ে গেছেন নেটিজেনরা। নেকলেসটি হুবহু টেলিফোনের তারের মতো দেখতে। অথচ সাধারণ ডিজাইনের এই পণ্যের দাম চমকে দেওয়ার জন্য যথেষ্ট।

ফোনের তারের মতো এই নেকলেসের দাম ২,২৪০ মার্কিন ডলার! বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১,৮৯,৬৭১.২২ টাকা! ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড বোটেগা ভেনেটা নিয়ে এসেছে এই নেকলেস বা গলার হার। বিচিত্র ফ্যাশনের জন্য সারাবিশ্বে বোটেগা ভেনেটার পরিচিতি রয়েছে।

ফ্যাশন হাউসটি ফোনের তারের মতো কানের দুল, হাতের আংটি এবং ব্রেসলেটও নিয়ে এসেছে। কানের দুলের দাম পড়বে ডিজাইন ভেদে ৮৬৫ ডলার (৭৩,২৪৩.৬৭ টাকা) এবং ১,৩৩০ ডলার (১,১২,৬১৬.২৮ টাকা)।

হাতের আংটির দাম ডিজাইন ভেদে ৫২৫ ডলার (৪৪,৪৫৪.১৯ টাকা) এবং ৯২৫ ডলার (৭৮,৩২৪.০৫ টাকা)। ব্রেসলেটের দাম ১,২৭০ ডলার, বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১,০৭,৫৩৬.৮১ টাকা।

অদ্ভুত ডিজাইনের আকাশছোঁয়া দামের এই গহনাগুলোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনদের মন্তব্য- ব্র্যান্ড ভ্যালু বজায় রাখতেই বোধহয় দাম এত বেশি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে